আজ খবর ডেস্ক:
কলকাতায় নিজাম প্যালেসে আসছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। আগামী ২১ তারিখ পর্যন্ত সিবিআই হেফাজতে থাকতে হবে তাঁকে। তারপরে আবার কোর্টে হাজিরা। বৃহস্পতিবার রাতে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আসানসোল থেকে রওনা দিলেন সিবিআই (CBI) ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।


কলকাতায় নিয়ে আসা হচ্ছে অনুব্রতকে। কনভয়ের সঙ্গে রয়েছে মেডিকেল টিম ও দু’জন ম্যাজিস্ট্রেট পদমর্যাদার অধিকারিক। এছাড়াও আইটি অফিসার (মোবাইল ট্রাকার,হ্যাকার), অডিও এক্সপার্ট, কম্পোজিটর, আইনজীবী সহ মোট ১৬ জনের টিম।
কনভয়ের প্রথম গাড়ীতে বসানো হয়েছে ভিস্যাট ক্যাম। তার অতিরিক্ত ইউনিট আছে অনুব্রত মণ্ডলের গাড়িতেও। আর একটি আছে কেন্দ্রীয় বাহিনীর শেষ গাড়িতে। ১৫ টি গাড়িতে প্রায় ৯০ জন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান আছেন।

সব মিলিয়ে রাতের কনভয়ের বহর দাড়ালো প্রায় ৮৫ তে। প্রসঙ্গত সকালে অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে সিবিআই এর কনভয়ে সবমিলিয়ে ছিল প্রায় ৭০টি গাড়ি। অবশ্য এই কনভয়ের মধ্যে সংবাদ মাধ্যমের ও প্রচুর গাড়ি রয়েছে।
এদিন বিকেলের পরে একমাত্র মেয়ের সঙ্গে কথা বলতে চেয়ে সিবিআই আধিকারিকদের কাছে অনুরোধ জানান অনুব্রত। ব্যবস্থা করে দেয় সিবিআই তবে সবটাই “অন রেকর্ড” করা হয়।
প্রসঙ্গত বছর কয়েক আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন অনুব্রতর স্ত্রী।


আপাতত সিবিআই হেফাজতে লাগাতার জিজ্ঞাসাবাদ এর মধ্যেই আগামী ১০ দিন কাটবে অনুব্রত মণ্ডলের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *