আজ খবর ডেস্ক : দীপাবলির আগেই উৎসবের আমেজ মান্নাতে। দীর্ঘ টালবাহানার পর আজ শেষমেষ জামিন পেল শাহরুখ খানের পুত্র আরিয়ান খান।চলতি মাসের শুরুতেই মুম্বাইয়ের একটি বিলাসবহুল ক্রুজ পার্টিতে মাদক সহ ধরা পড়ে আরিয়ান খান। এনসিবির আচমকা হানায় সেই পার্টি থেকে গ্রেপ্তার করা হয় আরিয়ান সহ আরও ৮ জনকে। যার মধ্যে নাম জড়িয়ে ছিল বেশ কয়েকজন অভিজাত সন্তানদের নামও। তারপর থেকেই বহু চেষ্টা করার পরও এন.সি.বির বেঁকে বসায় বেল মঞ্জুর হচ্ছিলো না আরিয়ানের।

এরপর গত মঙ্গলবার ও বুধবার পরপর দুদিন আরিয়ানের জামিনের শুনানি স্থগিত করে দেন মামলার বিচারপতি নিতিন সাম্বর। বুধবারই কোর্টের কাছে ১ ঘণ্টা সময় চেয়েছিলেন এনসিবির আইনজীবী অনিল সিং। তারপর বৃহস্পতিবার দুপুর আড়াইটা থেকে আবারও শুরু হয় আরিয়ানের জামিনের শুনানি। বুধবার আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার আইনজীবীর পক্ষের কথা শোনার পরই তিন অভিযুক্তের জামিনের শুনানি স্থগিত করে দিয়েছিলেন বিচারক। শেষমেষ বৃহস্পতিবার ফের শুরু হয় শুনানি। দু’পক্ষের সওয়াল জবাবের পর্ব শেষ করে, অবশেষে ২২ দিনের জেল হেফাজতের পর বেল পেল মঞ্জুর হলো শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের।

প্রসঙ্গত জানিয়ে রাখি, মাদক-মামলার তদন্তকারী আধিকারিক সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন ওঠা শুরু হয়েছে। মামলার অন্যতম মূল সাক্ষী প্রভাকর সইল ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষের অভিযোগ আনার পর থেকেই জলঘোলা হওয়া শুরু হয়। তাই বিষয়টি খতিয়ে দেখতে সমীরের বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়াও শুরু করা হয়েছে। সম্প্রতি আর এক সাক্ষী কিরণ গোসাভিকে আটক করেছে পুলিশ। পুণে পুলিশের তরফে এ খবর নিশ্চিত করা হয়েছে যে, ইনিই সে-ই ব্যাক্তি যিনি এনসিবি দফতরে আরিয়ানের সঙ্গে নিজস্বী তুলেছিলেন।বলতো দীর্ঘদিন ধরে আরিয়ানের জামিনের আর্জি খারিজ করার পর, তবে কি তদন্তকার্যে অস্পষ্টতা থাকার কারণেই আজ তার জামিন মঞ্জুর করলো আদালত? এই প্রশ্নটি থেকেই যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *