আজ খবর ডেস্ক:
অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। সোমবার রাতে তাঁকে মুম্বাইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে (Breach Candy Hospital) ভর্তি করা হয়I আপাতত স্থিতিশীল এই বলিউড অভিনেত্রী।
এর আগে গত জুন মাসে “প্রজেক্ট কে”-র শ্যুট করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন দীপিকা। তখনও আচমকাই অস্বস্তি বোধ করতে শুরু করেন রণবীর-পত্নী।


দ্রুত হায়দরাবাদের (Hyderabad) কামিনেনি হাসপাতালে দীপিকাকে ভর্তি করতে হয়েছিল বলে জানা গিয়েছেI হাসপাতালে চিকিৎসার পর ফের দীপিকা পাড়ুকোন শ্যুটিং শুরু করেনI

জানা গিয়েছে, সোমবার রাতে হঠাৎই অস্বস্তি বোধ করতে শুরু করেন অভিনেত্রী। তখনই তাঁকে চিকিৎসকদের তত্ত্বাবধানে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

হাসপাতালে নিয়ে যাওয়ার পর দীপিকার একাধিক টেস্ট করানো হয়। শোনা যাচ্ছে, সেই সময় খুবই অসুস্থ বোধ করছিলেন দীপিকা। তাই দেরি না করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও দীপিকা বা তাঁর কোনও প্রতিনিধি এ বিষয়ে কিছু জানাননি।
“প্রোজেক্ট কে”-তে দীপিকার বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা প্রভাসকে। নাগ অশ্বিন পরিচালিত এই ছবির মাধ্যমেই তেলুগু ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হবে দীপিকার।

এই সময়ের মধ্যে দীপিকা পাড়ুকোন কে পর্দায় শেষ দেখা গিয়েছিল শকুন বত্রা পরিচালিত “গেহরাইয়াঁ”তে। তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে এবং ধৈর্য কারওয়া। দর্শকমহলে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল ছবিটি।
শাহরুখ খানের (Shahrukh Khan) সঙ্গে “পাঠান” ফিল্মে অভিনয় করছেন দীপিকা। সব ঠিক থাকলে পরের বছর মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই অ্যাকশন-থ্রিলার। হৃতিক রোশনের সঙ্গেও জুটি বাঁধতে চলেছেন তিনি। ‘ফাইটার’-এ একসঙ্গে দেখা যাবে তাঁদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *