আজ খবর ডেস্ক:
Mithun Bjp মঙ্গলবার শহরে এলেন মহাগুরু তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এদিন সকালে কলকাতা বিমানবন্দরে পৌঁছন তিনি। বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন (Panchayat Elections)। তবে এখনই প্রচার শুরু করছে গেরুয়া শিবির। সেকারণেই রাজ্যে এলেন মিঠুন।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামেন মিঠুন। জানা গিয়েছে, তাঁর সঙ্গে জেলা সফরে থাকবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সুকান্ত এদিন বলেন, “মিঠুন চক্রবর্তী শুধু বাংলার নয়, গোটা দেশের আইকন। চলতি মাসে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে তিনি অংশ নেওয়ার পাশাপাশি আগামী দিনে রাজ্যে পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে জেলার বিভিন্ন প্রান্তে প্রচার করবেন।”

প্রসঙ্গত, বিধানসভা ভোটের সময় থেকেই রাজ্যে প্রচারের কাজে মিঠুনের “মহাগুরু” ইমেজকে ব্যবহার করছে বিজেপি। সম্প্রতি পুজোর সময়ও জনসংযোগের লক্ষ্যে মিঠুন চক্রবর্তীকে সামনে এনেছিল বিজেপি। রাজনৈতিক মহলের একাংশের মতে, পঞ্চায়েত নির্বাচনের প্রচারেও মিঠুন চক্রবর্তীর সঙ্গে বাংলা ও বাঙালির আবেগকে কাজে লাগাতে চাইছে গেরুয়া শিবির। Mithun Bjp


আগামী ২৩ থেকে ২৭শে নভেম্বর পর্যন্ত রাজ্যের বিভিন্ন জেলার পঞ্চায়েতে ভোটের প্রচার করবেন মিঠুন চক্রবর্তী। পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া, বোলপুর সহ একাধিক জেলায় সভা করার কথা এই বিজেপি নেতার।

আজ সকালে মিঠুন বিমানবন্দর থেকে সোজা বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নিউ টাউনের বাড়িতে চলে যান। সেখানে একপ্রস্থ বৈঠক সেরে বিকেলের পরে পুরুলিয়ার উদ্দেশে রওনা হবেন।
বুধবার পুরুলিয়ায় বিজেপির (BJP) পঞ্চায়েত সম্মেলনে যোগ দেবেন মিঠুন। বৃহস্পতিবার বাঁকুড়া, শুক্রবার বিষ্ণুপুর, শনিবার আসানসোলে সভা। রবিবার অনুব্রত-গড় বীরভূমে সভা করবেন মিঠুন চক্রবর্তী। পঞ্চায়েত ভোটে ব্লক স্তরে সংগঠনকে মজবুত করাই লক্ষ্য, আগেই জানিয়েছে বিজেপি শীর্ষ নেতৃত্ব।


এ দিন সকালে কলকাতা বিমান বন্দর থেকে বেরিয়ে মিঠুন বলেন, “দলের ওপর মহল থেকে সভাপতিকে নির্দেশ দেওয়া হয়েছে। আর সভাপতির নির্দেশ মেনেই আমি রাজ্যে এসেছি।”
একসময় তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ মিঠুন এখন তৃণমূলকে কাবু করার জন্য বিজেপির মূল ভরসা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *