আজ খবর ডেস্ক- কথায় বলে ভাগ্য বলে দেয় কপাল, কিন্তু সেই কপাল বলে দিতে পারে আপনার চরিত্র, জানেন কি?মানুষের দৈনন্দিন চলাফেরা কথাবার্তা তার ব্যক্তিত্বের সম্পর্কে পরিচয় দেয়। কিন্তু মুখের মধ্যেও রয়েছে ব্যক্তিত্বের পরিচয়। জেনে নেওয়া যাক কি কিভাবে বোঝা যায় মানুষের ব্যক্তিত্ব, মুখ দেখে।

ছবি সংগৃহীত

চওড়া কপাল যাদের আছে, তারা স্বাভাবিকভাবেই বন্ধু বানাতে পারে সহজে। সেইসব মানুষ সব সময় হাসি খুশি থাকেন এবং অন্যের মনে জায়গা করে নিতে পারেন অনায়াসেই। পাশাপাশি, চওড়া কপাল থাকা মানুষ ব্যক্তিত্বের দিক দিয়ে খুব ঝলমলে হন এবং অন্যের দিকে আকৃষ্ট হন তাড়াতাড়ি।

ছবি সংগৃহীত

যে সকল মানুষদের কপাল হালকা বাঁকা, তাদের চরিত্র হয় আকর্ষণীয়। কোনও মানুষকে সহজেই তারা কাছে টেনে নিতে পারেন। তবে তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে চাইলে তারা কখনই সেই বিষয়ে সহজে মুখ খোলেন না।

ছবি সংগৃহীত

সরু কপাল থাকা মানুষেরা নিজেদের মধ্যে হারিয়ে থাকেন। এবং তারা নিজেদের যা কিছু পছন্দ ঠিক তেমনভাবেই করতে পারেন। কিন্তু সহজে তারা কোনও রকম সম্পর্কে জড়িয়ে পড়তে চান না কারণ সব সময় তাদের মধ্যে একটি ভয় থাকে তারা প্রতারিত হবেন। বা অন্যের কাছ থেকে বিতাড়িত হবেন।

ছবি সংগৃহীত

বড় কপাল যাদের রয়েছে, তারা অন্যদের সহজেই কোনও বিষয়ের উপর সাহায্য করতে পারেন। বিশেষ করে কারও যদি কোনও সমস্যা সমাধান করতে হয়, সেই বিষয়ে তারা পারদর্শিতার সঙ্গে সাহায্য করেন।

ছবি সংগৃহীত

গোল আকারের কপাল আছে যাদের, তারা অত্যন্ত আবেগপ্রবণ। পাশাপাশি, শৈল্পিক এবং সৃজনশীল হন তারা। তবে অনেক ক্ষেত্রে সেই সব মানুষদের কোনও সিদ্ধান্ত নিতে গেলে, যুক্তির অভাবে ভুগতে হয়।

ছবি সংগৃহীত

ভি আকারের কপাল যে সকল মানুষদের তারা অত্যন্ত সুন্দর হন। পাশাপাশি, তাদের চোখ হয়ে ওঠে তাদের অ্যাডেড অ্যাডভান্টেজ। এই ধরনের মানুষদের চিন্তা ভাবনা এবং তাদের গুন অত্যন্ত উচ্চ পর্যায়ে দেখা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *