আজ খবর ডেস্ক:
Swiggy order চলতি বছরে সুইগিতে সবচেয়ে বড় একক অর্ডার দিয়েছিলেন ছিল বেঙ্গালুরুর (Bengaluru) এক ব্যক্তি। সুইগি বলেছে যে, তাদের শীর্ষ গ্রাহক আইটি শহর বেঙ্গালুরুর বাসিন্দা, যিনি গত অক্টোবরে দীপাবলির সময় ৭৫৩৭৮ টাকার একক অর্ডার করেছিলেন। পুনের আরেকজন গ্রাহক বার্গার এবং ফ্রাইয়ের বেশ কয়েকটি ইউনিট কিনতে ৭১২২৯ টাকার অর্ডার করে দ্বিতীয় শীর্ষগ্রাহক হয়েছেন।

এছাড়াও, বেঙ্গালুরুর একজন ব্যবহারকারী Instamart-এ মুদি এবং প্রয়োজনীয় জিনিস কেনার জন্য ১৬.৬ লক্ষ টাকা খরচ করেছেন, যা একজন একক ব্যবহারকারীর দ্বারা সবচেয়ে বেশি। Instamart-এ দ্রুততম অর্ডারটিও বেঙ্গালুরুতে রেকর্ড করা হয়েছিল, যেখানে মাত্র ৫০ মিটার দূরে থাকা একজন গ্রাহকের কাছে অর্ডারটি ১.০৩ মিনিটে সরবরাহ করা হয়েছিল। Swiggy order

সুইগির রিপোর্টে আরও বলা হয়েছে যে, বেঙ্গালুরু থেকে আর একজন গ্রাহক মাত্র এক সপ্তাহের মধ্যে ১১৮ টি খাবারের অর্ডার দিয়েছেন।

এছাড়াও, বেঙ্গালুরুর লোকেরা বিনামূল্যে ডেলিভারি সহ সুইগি ওয়ান (Swiggy One) পরিষেবার মাধ্যমে সবচেয়ে বেশি সঞ্চয় করেছে। বেঙ্গালুরু থেকে সদস্যরা ১০০ কোটিরও বেশি সঞ্চয় করেছে, তার পরে রয়েছে মুম্বাই, হায়দ্রাবাদ এবং দিল্লির সদস্যরা। রিপোর্টে বলা হয়েছে, দিল্লি থেকে একজন সদস্য সর্বোচ্চ ২.৪৮ লক্ষ টাকা সঞ্চয় করেছেন। Swiggy One হল একটি সাবস্ক্রিপশন স্কিম যা বিনামূল্যে ডেলিভারি, আকর্ষণীয় মূল্য এবং অন্যান্য সুবিধা প্রদান করে।

২০২২ সালে ভারতীয়রা প্রতি মিনিটে ১৩৭ প্লেট বিরিয়ানি (Biryani) অর্ডার করে এটিকে সব থেকে বেশি অর্ডার করা আইটেম করে তুলেছে। ২০২২ সালে বিরিয়ানির অর্ডার প্রতি মিনিটে ১৩৭-এ অর্থাৎ, প্রতি সেকেন্ডে ২.২৮-এ পৌঁছেছে।

মসলা দোসা (Masala Dosa) দ্বিতীয় সর্বাধিক অর্ডার করা খাবার এবং চিকেন ফ্রাইড রাইস (Chicken Fried Rice) তৃতীয়। চার মিলিয়ন অর্ডারের ফলে, সিঙ্গাড়া (Samosa) বছরের সেরা স্ন্যাক্স হয়ে উঠেছে।

২৯.৮৬ লক্ষের বেশি অর্ডার সহ চিকেন ছিল সবচেয়ে বেশি করা মাংসের (meat) আইটেমের অর্ডার। মাংস ডেলিভারি বিভাগে, বেঙ্গালুরু এক নম্বরে রয়েছে, এর পরে রয়েছে হায়দরাবাদ এবং চেন্নাই।
ইতালীয় রাভিওলি (ravioli) এবং কোরিয়ান বিবিমবাপের (bibimbap) মতো আইটেমগুলি এই বছরের সবচেয়ে জনপ্রিয় বিদেশী খাবার ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *