আজ খবর ডেস্ক:
Beliaghata TMC সোমবারই কলকাতার নজরুল মঞ্চে ছিল তৃণমূল কংগ্রেসের (TMC) সাংগঠনিক সম্মেলন। হাজী ছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। দলের নেতা-নেত্রীদের আচরণ বিধি সম্পর্কেও সেখানে সচেতন করা হয়েছিল।
কিন্তু রাত গড়াতেই সামনে এলো সম্পূর্ণ বিপরীত চিত্র। খাস কলকাতায় ফের একবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। সোমবার দুই পক্ষের ঝামেলায় উত্তপ্ত হয়ে ওঠে পূর্ব কলকাতার বেলেঘাটা (Beliaghata) এলাকা। Beliaghata TMC

বেলেঘাটার ৩৪ নম্বর ওয়ার্ডে সোমবার রাত ৯টা নাগাদ শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে প্রথমে ঝামেলা শুরু হয়। বিবাদ চরমে ওঠে, মুহূর্তের মধ্যে হাতাহাতি থেকে মারামারি শুরু হয়। দু’জনের মাথাও ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

পরেশ পাল


তৃণমূল বিধায়ক পরেশ পাল (Paresh Pal) ঘনিষ্ঠ বলে এলাকার পরিচিত প্রোমোটার রাজু নস্কর। অভিযোগ, তাঁর অনুগামীদের সঙ্গেই তৃণমূল কাউন্সিলর জীবন সাহা (Jiban Saha) ঘনিষ্ঠ শঙ্কর চক্রবর্তীর লোকজনের ঝামেলা হয়।
এদিকে ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জানান, এক পক্ষ মদ্যপ (Drunk) অবস্থায় ছিল।

জীবন সাহা

নিজেদের মধ্যে ঝামেলা হলেও গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন জীবন সাহা, শঙ্কর চক্রবর্তী সহ সকলেই। স্থানীয় সূত্রে জানা গিয়েছে,
সোমবার রাতের এই ঘটনায় রাজু নস্করের দুই অনুগামী শুকদেব দাস ও প্রদীপ দাসের মাথা ফেটে যায়। তাঁদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ভর্তি করা হয় এনআরএস হাসপাতালে (NRS Hospital)।

সাংসদ দেবের সঙ্গে রাজু নস্কর


শাসকদলের নেতারা যদিও গোষ্ঠীদ্বন্দ্বের বিষয়টি অস্বীকার করছেন, এলাকার মানুষের বক্তব্য প্রায়শই এখানে তৃণমূলের বিভিন্ন গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে থাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *