বিগ বস OTT থেকে প্রথম সপ্তাহেই বাতিল হয়ে গিয়েছিলেন উরফি জাভেদ। তবে এই মুহূর্তে তিনি ফ্যাশন কুইন এবং সোশ্যাল মিডিয়ার অন্যতম সেন্সেশন। উরফির আকর্ষণীয় লুক, ডিজাইনার পোশাক এবং লাস্যময়ী মেকআপ ইতিমধ্যেই রয়েছে খবরের শিরোনামে।

উরফির ফ্যাশন সেন্স সম্পর্কে প্রথম থেকেই অবহিত ছিল প্রত্যেকে। এবার এই অভিনেত্রীর নতুন ফটোশুটের ছবি তাক লাগিয়ে দিয়েছে নেটিজেনদের। তার লাল পোশাকে হট ছবি উত্তাপ বাড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।নতুন ফটোশুটে লাল রঙের থাই হাই পোশাকে পোজ দিতে দেখা গেছে উরফি জাভেদকে।

ছবিতে পোশাকের একদিক খুলে পড়ছে অভিনেত্রীর। আর তিনি সেটাই সামলানোর চেষ্টা করছে। এই মুহূর্তে তার কালো অন্তর্বাস ও লাল পোশাকের আগুনে পুড়ছে নেট নাগরিকরা।প্রকাশ্যে আসা মাত্রই ছেলেদের মনে দোলা লাগিয়েছে অভিনেত্রীর এই ছবি।

ছবির তলায় প্রতিক্রিয়া জানিয়েছেন বহু মানুষ, ছবিগুলিতে প্রচুর লাইকও পড়েছে।ছবি ভাইরাল হতেই উরফির ফ্যাশন সেন্সের প্রসংশাও করেছেন অনেকে। অনেকে আবার সমালোচনার সুরে লিখেছেন ‘ বাকি সব ঠিক আছে, ব্রা দেখানো কি খুব দরকার ছিল? ‘ , আরেকজন লিখেছেন , ‘ এটিও খুলে ফেললে দ্রুত ফলোয়ার্স বাড়তো’ ।

ছবিতে দেখা যাচ্ছে পোশাকের সঙ্গে মানানসই মেকআপও করেছেন অভিনেত্রী। মুখে আইশ্যাডোর সঙ্গে পড়েছেন নুড কালারের সাইনি লিপস্টিক। পাশাপাশি মুখে কনটুরিংয়ে ব্যাবহার করেছেন হাইলাইটারও। যেকারণে বেশ উজ্জ্বল দেখা তাঁকে। আর চুলে সাধারণ পনি টেল।

এর আগেও এয়ারপোর্ট লুকে সকলের নজর কেড়েছেন উরফি। সেই সময়ও তার পোশাক নিয়ে অনেক আলোচনা হয়েছিল। তার সমস্ত ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সাথে তার লুকের জন্য অনেকে কুমন্তব্যও করেন। তবে সে সবে কান না দিয়ে, নিজের বল্ড লুকের একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে এই মুহূর্তে অন্যতম হট টপিক হয়ে উঠেছেন উরফি জাভেদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *