আজ খবর ডেস্ক:
টলিপাড়ার এক উঠতি মডেলকে (model) বাড়িতে আটকে রেখে অকথ্য শারীরিক নির্যাতন (molestation)। অভিযোগ উঠল টলিউডের এক অভিনেতার (Tollywood actor) বিরুদ্ধে। সেই ব্যক্তি আবার তৃণমূল কংগ্রেসের (TMC) প্রাক্তন সাংসদ তথা সঙ্গীতশিল্পী কবির সুমনের (Kabir Suman) বাড়ির বাসিন্দা। গ্রেপ্তার (arrest) করা হয়েছে ওই অভিনেতাকে। ঘটনাকে কেন্দ্র করে স্বভাবতই তীব্র উত্তেজনা ছড়িয়েছে টলিপাড়ায়।
অভিযুক্ত অভিনেতার নাম অতীশ ভট্টাচার্য। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মডেল। অভিযোগ, বিগত ছ’মাস ধরে তাঁর ওপর নির্যাতন চালাচ্ছিলেন ওই অভিনেতা।

মডেলের বয়ান অনুযায়ী, গত ২৯শে জানুয়ারি তাঁকে নিজের বাড়িতে ডাকেন ওই অভিনেতা। তারপর থেকে তাঁকে জোর করে আটকে রেখেছিলেন অতীশ। শুধু তাই নয়, তাঁকে মারধরও করা হয় বলে অভিযোগও করেছেন সেই মডেল।
এদিকে অতীশের গ্রেপ্তারের পুলিশি নথিতে বাসস্থান হিসেবে লেখা আছে ‘কবীর সুমন হাউস’! যদিও কবীর সুমন বলেছেন, ওই ঠিকানা তাঁর নয়।


পুলিশ সূত্রে বলা হয়েছে, উঠতি মডেলের দায়ের-করা অভিযোগে জানানো হয়েছে, গত ছ’মাস ধরে তাঁর ওপর লাগাতার নির্যাতন চালিয়ে যাচ্ছিলেন ধৃত অভিনেতা। জনপ্রিয় সিরিয়াল ‘সিআইডি’র বাংলা সংস্করণের বিভিন্ন পর্বে দেখা গিয়েছে অতীশকে।


পুলিশের বক্তব্য, অভিযোগকারিনী মডেলের শরীরে বেশ কিছু জায়গায় কামড়ের দাগ রয়েছে। অতীশ তাঁকে ঘুষি এবং লাথিও মারেন বলে জানিয়েছেন তরুণী। ঘটনার পর অভিযোগকারিনীকে নিয়ে যাওয়া হয় এম আর বাঙুর হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। অতীশের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। তাঁর বাসস্থান ২২এ, ব্লক (পুলিশি নথিতে অবশ্য ‘ব্ল্যাক’ লেখা রয়েছে) বি, বৈষ্ণবঘাটা বাই লেন, শান্তিকুঞ্জ, কবীর সুমন হাউস, কলকাতা-৪৭।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *