আজ খবর ডেস্ক:
Rupam Islam তিনি বাংলার “রকস্টার”!
শুধু এই রাজ্যেই নয়, এপার ওপার দুই বাংলায় ছড়িয়ে তাঁর অনুরাগী। তবে রূপম ইসলামকে (Rupam Islam) নিয়ে বিভিন্ন সময় তৈরি হয়েছে নানান বিতর্ক। বাদ গেল না এবারের কলকাতা আন্তর্জাতিক বই মেলাও (Kolkata International Book Fair)।

রবিবার সন্ধে ৬টায় দীপ প্রকাশনের (Deep Prakashani) স্টলে হাজির থাকার কথা ছিল রূপম ইসলামের। শনিবার রাত পর্যন্ত এমনটাই ঠিক ছিল। কিন্তু, রবিবার সকালে নাকি রূপমকে যেতে বারণ করে দেওয়া হয়। Rupam Islam

নিজের ফেসবুক পেজে বিষয়টি জানিয়ে সংগীত শিল্পী লেখেন, “…কথা ছিল সন্ধ্যে ছ’টায় দীপ প্রকাশনের স্টলে থাকব। ব্রহ্ম ঠাকুর সিরিজের বইগুলি বেস্টসেলার বলেই তো জানি! পাঠকদের সঙ্গে আলাপ করতে চেয়েছিলাম। প্রকাশক দীপ্তাংশু মণ্ডল সেই আর্জি মঞ্জুর করেছিলেন। শেষ মুহূর্তে তিনি আমায় বললেন, ‘আসতে হবে না। অন্য আরও একজন আসবেন। বুঝলাম, তিনি আমায় চান না। বেশ কিছু পাঠক এবং বন্ধুকে দেখা করার প্রতিশ্রুতি দিয়েছিলাম। বলেছিলাম, দীপ প্রকাশনের স্টলে ছ’টায় দেখা হবে। তাঁদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমার ইচ্ছে ছিল ষোল আনাই। কিন্তু, দীপ প্রকাশনের কর্ণধার যদি আমার উপস্থিতি না চান, কী করা যাবে? স্টল তো তাঁদেরই।”

রূপমের এই ফেসবুক পোস্টের পর থেকে কার্যত ঝড় উঠেছে তাঁর অনুরাগী মহলে।
কেন রূপমকে দেকেও “না” বললেন প্রকাশক? বিভিন্ন সংবাদমাধ্যমে দীপ প্রকাশনীর কর্ণধার জানিয়েছেন, “হ্যাঁ, রূপম ইসলামকে আমরা আসতে বলেছিলাম। ওঁর সঙ্গে আরও একজনের বসার কথা ছিল। সেই কারণেই আমি ওঁকে বলেছিলাম এক ঘণ্টা আগে বা পরে কোনও সময় আসতে। কিন্তু উনি বললেন ওই সময়েই আসতে পারবেন। অন্য কোনও দিন বা সময়ে আসতে পারবেন না। ফলে আমার কিছু করার ছিল না।”

বিষয়টি নিয়ে ইতিমধ্যেই হইচই শুরু হয়েছে সোশাল মিডিয়ায়। রেগে আগুন রূপম এবং ফসিলসের (Fossils) ভক্তরা।

ছবি সৌজন্য: রুপমের সমাজমধ্যাম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *