আজ খবর ডেস্ক:
অপ্রস্তুত হওয়ার মতোই ঘটনা বটে! সোমবারের ব্যস্ত সকালে পাটনা জংশনের (Patna JN) ব্লু ফিল্ম (Blue Film) বিপত্তি রীতিমতো লজ্জায় ফেলল ভারতীয় রেলকে (Indian Railways)।
এদিন সকাল সাড়ে ৯টা নাগাদ হঠাৎই স্টেশনের টিভিগুলিতে পর্ন ভিডিও চলতে শুরু করে। ৩ মিনিটেরও বেশি সময় ধরে চলতে থাকে এই ভিডিও। এই ঘটনায় তোলপাড় শুরু হয়েছে দেশজুড়ে।

বেসরকারি যে সংস্থা টিভিগুলি রক্ষণাবেক্ষণ এর দায়িত্বে, ইতিমধ্যেই তাদের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে।
জংশনে যাত্রীবাহী ট্রেনের আগমন এবং প্রস্থান সম্পর্কে যাত্রীদের জানাতেই টিভিগুলি ব্যবহৃত হয়। ঘোষণার মাঝে চলে বিজ্ঞাপন। এদিন এরকমই একটি বিজ্ঞাপনে বিরতিতে হঠাৎ পর্ন ভিডিও ক্লিপ চলতে শুরু করে।

যাত্রীদের থেকে অভিযোগ পেয়েই তদন্তে নামে পুলিশ। পাটনা স্টেশনের টিভিগুলির রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা Dutta Communication-র আধিকারিকদের তলব করা হয়।RPF সূত্রে খবর, ইতিমধ্যেই ওই সংস্থার শীর্ষকর্তাদের একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রেলওয়ে ওই সংস্থার চুক্তি ও বাতিল করেছে। পাটনা জংশন স্টেশনের ভিডিও অপারেটর এই ঘটনার পরেই পালিয়ে যায় বলে খবর।


পাটনা RPF পরিদর্শক সুশীল কুমার জানান, দানাপুর ডিআরএম প্রভাত কুমার পরিদর্শনের উদ্দেশ্যে জংশনে প্রবেশ করার সময় একজন RPF তাঁদের ঘটনাটির বিষয়ে জানান।
দানাপুরের সিনিয়র রেলওয়ে কর্মকর্তা জানিয়েছেন, ওই সংস্থাটি কলকাতা-ভিত্তিক। প্রশ্ন উঠেছে, শিশু ও মহিলাদের সামনে কী ভাবে পর্ন ভিডিও চালানো কি অনিচ্ছাকৃত ত্রুটি? নাকি, পরিকল্পনামাফিক কোনও অপরাধ?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *