আজ খবর ডেস্ক : সহকর্মীর গুলিতে প্রাণ হারালেন ৩ CRPF জওয়ান। ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের সুকমার মারাইগুড়া পুলিশ ক্যাম্পে। ক্যাম্পে থাকাকালীন এক জওয়ান আচমকাই এলোপাথাড়ি ভাবে গুলি চালাতে শুরু করেন। আর তাতেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ৩ CRPF জওয়ানের, আহত হন আরও কয়েকজন ঘটনার পরই আহতদের তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের অবস্থাও এই মুহূর্তে আশঙ্কাজনক।

ঠিক কি ঘটেছিল ?

সূত্রের খবর অনুযায়ী, ক্যাম্পে থাকাকালীন রাতে যখন প্রত্যেকেই গভীর নিদ্রায় আচ্ছন্ন, তেমন সময় হঠাৎই রীতেশ রঞ্জন নামের এক CRPF জওয়ান ভোর ৩.১৫ নাগাদ উঠে নিজের সার্ভিস রিভলভার দিয়ে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন। সেই গুলি লেগেই ঘটনাস্থলে মৃত্যু হয় তিন জনের। মৃতদের মধ্যে রাজীব মন্ডল নামের এক জওয়ান এই রাজ্যের বাসিন্দা। তবে ঠিক কী কারণে এই ঘটনার সূত্রপাত হল, সেই নিয়ে এখনও পর্যন্ত স্পষ্টভাবে কিছু জানা যায়নি। কোনও রকম মানসিক অবসাদ নাকি অভ্যন্তরীণ বচসার জেরে এমন কাণ্ড ঘটেছে এই মুহূর্তে সেটাই খতিয়ে দেখা হচ্ছে।

ইতিমধ্যেই অভিযুক্ত জওয়ানকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে আহত ৪ জওয়ানকে আশঙ্কাজনক অবস্থাতেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক ভাবে ব্যক্তিগত আক্রোশ থেকেই এমন ঘটনা ঘটে থাকে। তবে এক্ষেত্রে গুলি চালানোর সঠিক কারণ এখনও পর্যন্ত অধরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *