আজ খবর ডেস্ক:

“ভাগ মিলখা ভাগ” থেকে “এম এস ধোনি”। চাক দে ইন্ডিয়া থেকে দঙ্গল। বলিউডে স্পোর্টস ড্রামা এবং বায়োপিকের চাহিদা সবসময়ই তুঙ্গে। এবার কি তাহলে নতুন চমক? তৈরি হতে চলেছে পি ভি সিন্ধুর বায়োপিক?
ডিনার ডেট থেকে ব্যাট মিন্টন কোর্ট। সম্প্রতি বেশ কিছুদিন ধরেই একসঙ্গে দেখা যাচ্ছে অলিম্পিক জয়ী ব্যাডমিন্টন তারকা পি.ভি সিন্ধু ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে । তবে কি আসতে চলেছে পি.ভি সিন্ধুর বায়োপিক? এমনই জল্পনা শুরু হয়েছে দর্শক মহলে।
দিন কয়েক আগে পি.ভি সিন্ধুর সঙ্গে ডিনারে গিয়ে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করেন দীপিকা। ছিলেন স্বামী রণবীর সিং ও। তারপরই সোশ্যাল মিডিয়ায় ব্যাডমিন্টন খেলার কিছু ছবি শেয়ার করে দীপিকা লেখেন – ” প্রতিদিনের মত সিন্ধুর সঙ্গে ঘাম ঝরাচ্ছি” । সেই পোস্টেই আবার পি.ভি সিন্ধুও লেখেন , “ভাল সময় কাটালাম দীপিকা, আমরা আবার কবে খেলছি?”


এদিকে কিছুদিন আগে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে পি.ভি সিন্ধু জানিয়েছিলেন , নিজের বায়োপিকে দীপিকাকে প্রধান চরিত্রে দেখতে চান তিনি। তারপর এমন ছবি প্রকাশ্যে আসতে অনেকেই মনে করছেন হয়ত পর্দায় আসতে চলেছে সিন্ধুর বায়োপিক। যাতে অভিনয় করতে চলেছেন দীপিকা। তবে এই বিষয় এখনও পর্যন্ত আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয় নি কারোর তরফেই। তবে দীপিকার বাবা প্রকাশ পাডুকোন একজন জাতীয় স্তরের ব্যাডমিন্টন খেলোয়াড় ছিলেন। তাছাড়া অভিনয়ে আসার আগে দীপিকা নিজেও বেশ কিছু সময় ব্যাডমিন্টন খেলেছেন। তাই স্বাভাবিক ভাবেই এই খেলার প্রতি তাঁর বিশেষ ভাললাগা প্রথম থেকেই রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *