আজ খবর ডেস্ক : স্বামীর দোকান থেকে লটারির টিকিট কিনেই কোটিপতি স্ত্রী ! ভাবছেন কি বলছি? এমনই ঘটল উত্তরবঙ্গের মালবাজারে। স্বামীর লটারির দোকান। আর সেই দোকান থাকে টিকিট কিনেই হল বাজিমাৎ। স্ত্রী জিতে গেলেন প্রথম পুরস্কার এক কোটি টাকা! রাতারাতি বদলে গেল মালবাজারের ওই দম্পতির ভাগ্য ! তবে পুরস্কার জেতা মাত্রই পুলিশের দারস্থ হল ওই দম্পতি।

উত্তরবঙ্গের মালবাজারের নাগরাকাটা মডেল ভিলেজের বাসিন্দা উমা থাপা, ছোটখাটো টেলারিং-র কাজ করেন। ওই এলাকাতেই তাঁর স্বামী একটি ফাস্ট ফুডের দোকান চালান, আর পাশেই লটারির টিকিটও বিক্রি করেন।ভাগ্য ফেরার আশায় মাঝে মধ্যেই স্বামীর দোকান থেকে লটারির টিকিট কাটতেন উমা থাপা। তেমনই গত মঙ্গলবার রাতেও স্বামীর দোকান থেকে ৬০ টাকা দিয়ে একটি লটারির টিকিট কেটে ফেললেন উমা। কে জানত যে তাতেই ঘুরবে জীবনের চাকা ! ভাগ্য ফেরানোর আশা থাকলেও কোনদিনই কোটিপতি হওয়ার স্বপ্ন দেখতেন না তিনি। তাই ওইদিন রাত ৯ টা নাগাদ খেলার শেষে ফলাফল প্রকাশ হওয়ার পর স্ত্রীর কাছ থেকে লটারির টিকিট চেয়ে নম্বর মিলিয়ে দেখতেই, অবাক হয়ে যান উমার স্বামী।

দেখা যায়, প্রথম পুরস্কার এক কোটি টাকাই জিতে গিয়েছে উমা। আর এই পুরস্কার জিতে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন দুজনই।এই অর্থ জিতে উমা জানিয়েছেন, ‘এই অর্থ দিয়ে ছেলেমেয়েদের পড়াশুনা করাব। আর বাকি অর্থ দিয়ে বাবা মায়ের জন্য একটি বাড়ি তৈরি করব’। তবে কোটি টাকা জেতা মাত্রই অন্য এক আতঙ্ক গ্রাস করেছে থাপা পরিবারকে। সেই কারণেই লটারি জেতার পরই নিরাপত্তার জন্য পুলিশের দ্বারস্থ হন তাঁরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *