ছবি সংগৃহীত

আজ খবর ডেস্ক- ইএম বাইপাসের চিংড়িঘাটা সংলগ্ন এলাকায় একবার ফের মর্মান্তিক দুর্ঘটনা। সাতসকালে চিংড়িঘাটার কাছে নির্মীয়মান মেট্রো স্টেশনের সামনে লরির ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়ে মাথা থেঁতলে মৃত্যু এক বাইক আরোহীর। মৃত ওই বাইক আরোহীর নাম সাগর পাল (২৬)।

জানা যায়, এদিন সকালে আনুমানিক সাড়ে ছ’টার সময় কসবার দিক থেকে সল্টলেক সেক্টর ফাইভের দিকে যাচ্ছিলেন ওই বাইক আরোহী। হঠাৎই চিংড়িঘাটা সংলগ্ন নির্মীয়মান মেট্রো স্টেশনের কাছে একটি সংকীর্ণ রাস্তায় দ্রুতগতিতে এসে তাঁর বাইকে ধাক্কা মারে একটি লরি। ওই ঘটনার পরে বাইক থেকে ছিটকে পড়ে যান সাগর। মাথায় হেলমেট থাকলেও প্রাণ বাঁচল না তাঁর। সজোরে ধাক্কা মারার ফলে, তাঁর মাথা থেকে হেলমেট খুলে যায়। ফুটপাতের কোনায় গিয়ে দ্রুতগতিতে আছড়ে পড়েন ওই বাইক আরোহী। মাথা থেঁতলে যায় সঙ্গে সঙ্গে। এরপরই দীর্ঘক্ষণ রাস্তাতেই পড়ে থাকেন ওই যুবক। যদিও এই ঘটনার পর ওই ট্রাকের চালক পলাতক, এখনও তার খোঁজ পায়নি পুলিশ।

ওই ঘটনার পরে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ এসে তাঁকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। তবে শেষ রক্ষা হয়নি, চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চিংড়িঘাটা সংলগ্ন এলাকায় একের পর এক দুর্ঘটনা ঘটে চলেছে। কখনও বেপরোয়া বাইক চালানোর জন্য পুজোর সময় মর্মান্তিক মৃত্যু হচ্ছে আরোহীর, কখনও আবার ফুটপাতের ধারে দাঁড়িয়ে থাকা অবস্থাতেই পিষে দিয়ে যাচ্ছে অন্য গাড়ি। প্রশাসনের তরফে প্রতিনিয়ত সর্তক করা সত্বেও একশ্রেণীর গাড়িচালকের যেন হুঁশ ফিরতেই চাইছে না। যার ফলে মৃত্যু ঘটছে একের পর এক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *