আজ খবর ডেস্ক : প্রতি বছরই নিজের জন্মদিনে ফ্যানেদের একটি করে ছবি উপহার দেন টলিউডের সুপারস্টার দেব। এবারও তার অন্যথা ঘটছে না। করোনা আবহে দীর্ঘদিন বাড়িতে থেকে প্রত্যেকেরই কম বেশী মন খারাপ, তাই এবার মন ভাল করার নতুন টনিক নিয়ে আসছেন অভিনেতা দেব। ইন্ডাস্ট্রিতে নবাগত পরিচালক অভিজিৎ সেনের পরিচালনায় মুক্তি পেতে চলেছে দেবের নতুন ছবি টনিক।

গতবছরই ছবির টিজার মুক্তি পেয়েছিল। কিন্তু অতিমারীর কারণে ছবি মুক্তির দিন পিছিয়ে যায়। সম্প্রতি মুক্তি পাওয়া ছবি গোলন্দাজের মাধ্যমে ফের হলমুখী হয়েছিলেন দর্শকেরা। আর সেই সুযোগেই ‘টনিক’ মুক্তির কথা ঘোষণা করে ফেললেন দেব।ছবির টিজার ইতিমধ্যেই মন ছুঁয়ে গিয়েছে আট থেকে আশি সকলের। পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেবের একটি দৃশ্যের মুহূর্ত টিজারে প্রকাশ পেতেই তাঁদের রসায়ন নজর কেড়েছে সিনেমাপ্রেমীদের। বার্ধক্যের একাকিত্ব ঢেকে দিয়ে, তাঁকে আনন্দের রসদ খুঁজে দিতেই ছবিতে টনিকের কাজ করবেন দেব। দেব ছাড়াও ছবিতে অভিনয় করতে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, তনুশ্রী চক্রবর্তী, কনিনীকাকে।

সোমবার সকালেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নায়ক নিজেই জানালেন যে, শেষমেশ মুক্তি পেতে চলেছে ‘টনিক’। এক বৃদ্ধ বাবা ও তাঁর ছেলের মধ্যে তৈরি হওয়া তিক্ততা কীভাবে তা কাটিয়ে ওঠা যায়, তা নিয়েই ছবির মূল গল্প। অভিভাবকের বিবাহবার্ষিকী পালন করতে গিয়েই তৈরি হয় বিপত্তি। বাবা-মায়ের প্রতি সন্তানের আচরণেই তৈরি হয় তাঁদের দূরত্ব। তাই সম্পর্কের হাল ফেরাতে টনিক হয়ে তাঁদের জীবনে আসবেন দেব। ছবিতে তিনি বৃদ্ধ বয়সেও জীবনকে উপভোগ করতে শেখান। এছাড়াও ছবিতে আরও বেশ কিছু চমক থাকবে বলে জানিয়েছন অভিনেতা। তবে তার জন্য আর কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *