আজ খবর ডেস্ক : আগামী রবিবার টি-২০ ম্যাচে ইডেনে উপস্থিত থাকতে পারেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই ম্যাচটি সিরিজের নির্ধারক ম্যাচ হওয়ায় খেলার শেষে পুরস্কার প্রদানের একটি বিষয় থাকবে। মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে তার হাত দিয়ে ক্রিকেটারদের হাতে তুলে দেওয়া হতে পারে পুরষ্কার। এমনটাই ইচ্ছে প্রকাশ করেছে সি.এ.বি। সেদিন মাঠে উপস্থিত থাকবেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিব জয় শাহও।

সিএবির তরফ থেকে আজ অর্থাৎ বুধবারই মুখ্যমন্ত্রীর দপ্তরে আমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে। এরপর খবরটি জানিয়ে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া বলেছেন, ” আমাদের প্রিয় দিদিকে, আমরা চাই মাঠে হাজির হাজির থেকে ক্রিকেটারদের তিনি উৎসাহিত করুন। তারপর জানিনা কি হবে, কারণ কোভিডবিধি মানতে হবে এই ম্যাচে। আদৌ অনুষ্ঠান করা যাবে কিনা, সেই বিষয়টিও খতিয়ে দেখতে হবে।”

করোনা আবহে প্রায় দু ‘ বছর পর আন্তর্জাতিক ম্যাচের আসর বসতে চলেছে ইডেনে। কোহলি, উইলিয়ামসনের মত খেলোয়াড়রা দুরন্ত পারফরম্যান্স রাখলেও অন্যান্য খেলোয়াড়রাও ম্যাচের সমান উত্তাপ বৃদ্ধি করেছে বলে মনে করেন বোর্ড কর্তারা। তবে সংস্থার প্রেসিডেন্ট এই অনুষ্ঠানকে নিয়ে এই মুহূর্তে বেশ আশঙ্কায় রয়েছেন। কারণ কোভিড প্রটোকলের কথা মাথায় রেখে বেল বাজিয়ে খেলা সূচনার নির্দেশ দেওয়া যাবে না আগের মত।এমনকি নিরাপত্তার জন্য আগের মতো পুলিশও রাখা যাবে না মাঠে। সিএবি ক্লাব হাউজ এর মূল প্রবেশদ্বার দিয়ে ক্রিকেটারদের প্রবেশও নিষিদ্ধ। কিংবা মোহনবাগান মাঠ এর সামনে দিয়ে মাঠে প্রবেশ করবে। মাঠের ১৭ নম্বর গেট দিয়ে ক্রিকেটাররা মাঠে প্রবেশ করবেন। সেই মতই ব্যবস্থাপনা নেওয়া হচ্ছে। এছাড়া মাঠে প্রবেশের সময় দর্শকদের হাতে মাছ ও স্যানিটাইজার তুলে দেওয়ার ব্যবস্থাও রাখা হচ্ছে মাঠ চত্বরে। জানা গেছে, মোট ৭০ শতাংশ টিকিট বিক্রি করার অনুমতি মিলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *