আজ খবর ডেস্ক- মুঠোফোনে চোখ রাখার পরেই চমকে উঠলেন অভিনেত্রী তথা সাংসদ। এক মুহুর্তে ফোন থেকে গায়েব হাজার হাজার ছবি। প্রথমে দেখে কিছুতেই ঠাহর করতে পারছিলেন না। পরক্ষণেই বুঝতে পারেন যান্ত্রিক কোনও বিষয়ের কারণে ফোন থেকে একেবারে সাত হাজার ছবি মুছে গিয়েছে তাঁর আইফোন থেকে। ঘটনাটি ঘটেছে টালিগঞ্জের নক্ষত্র তথা সাংসদ মিমি চক্রবর্তীর সঙ্গে।

এই ঘটনার কথা টুইটারে অ্যাপেল সংস্থাকে ট্যাগ করে এই অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি, ৭০০০ ছবির সঙ্গে মুছে গিয়েছে প্রায় ৫০০ টি ভিডিও। এই সমস্যার দ্রুত সমাধান করার জন্য অনুরোধ জানিয়েছেন অ্যাপেল কতৃপক্ষকে।এই ঘটনার পর তিনি এও লেখেন, তিনি কাঁদবেন না কি আরও জোড়ে কেঁদে উঠবেন, সেটা বুঝে উঠতে পারছেন না। এতটাই হতবাক তিনি এই ঘটনা ঘটার পর।

এই ঘটনা সমাজ মাধ্যমে আসার পরই তাঁর অনুগামীরা তাঁকে জানিয়েছেন কিভাবে ছবি ফিরে পাওয়া যাবে। অনেকে আবার বলেছেন ক্লাউড পদ্ধতিতে সবার সব তথ্য সংগ্রহ করা থাকে। তাই সেই পদ্ধতি অবলম্বন করেও হারানো ছবি এবং ভিডিও ফিরে পাওয়া যেতে পারে। আইফোন ১৩ ভারতীয় বাজারে লঞ্চ করার পরই তড়িঘড়ি লেটেস্ট মডেলটি কিনে নিয়েছিলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। আর এদিন এই ঘটনার পর কার্যত হতাশ হয়ে পড়েছেন তিনি। টলিউড জগতের এই অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা অনেকের নিরিখেই অনেকটা বেশি এবং সোশ্যাল মিডিয়াতে তিনি কতটা পরিচিত অনেকেই জানেন। যদিও তাঁর এই টুইটকে ঘিরে পাল্টা মন্তব্য সামনে এসেছে। এক সংসদ কি করে এতটা সময় পায় নিজের ছবি এবং ভিডিও সামলাতে তা দেখেই বোঝা যাচ্ছে তিনি কতটা দায়িত্ববান।

প্রসঙ্গত, সাংসদ পদে মনোনীত হওয়ার পরেই মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহানকে পার্লামেন্টের সামনে টিকটক ভিডিও করতে দেখা গিয়েছিল। অনেকে অবশ্য মন্তব্য করেছেন, নিজের এলাকায় কতটা নজর দেন সেই বিষয়ে তাঁর হুঁশ নেই। অন্যদিকে নিজের ফোনের গ্যালারিতে ছবি এবং ভিডিও নিয়ে চিন্তিত এই সাংসদ। যদিও এসব বিষয়ে কিছু মন্তব্য করতে চাননি মিমি চক্রবর্তী। আপাতত নিজের হারিয়ে যাওয়া ছবি এবং ভিডিও নিয়েই চিন্তিত এবং দুঃখিত এই সাংসদ তথা অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *