আজ খবর ডেস্ক- বিএসএফের পরিদর্শন এলাকা বৃদ্ধি নিয়ে প্রেসক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্তব্য করার জন্য অপর্ণা সেনের ওপর ক্ষিপ্ত বিজেপি। তাঁকে কার্যত হুঁশিয়ারি দিল বিজেপি। এক্তিয়ার বৃদ্ধি নিয়ে তিনি যে মন্তব্য করেছেন, তার জন্য যদি কিছু দিনের মধ্যেই ক্ষমা না চান, তাহলে বিজেপি আইনি পথে হাঁটবে অপর্ণা সেনের বিরুদ্ধে। এমনটাই স্পষ্ট করে দেওয়া হল দলের তরফে।

সম্প্রতি কেন্দ্রীয় সরকারের তরফ থেকে আন্তর্জাতিক সীমানা থেকে বিএসএফের ক্ষমতা পঞ্চাশ কিলোমিটার ভিতরে করার জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়। যার ফলে সুবিধা হবে কেন্দ্রীয় বাহিনীর তল্লাশি, গ্রেফতারি এবং বাজেয়াপ্ত করার ক্ষেত্রে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর তরফ থেকে বিরোধীতা করা হয় এই সিদ্ধান্তের। যদিও রাজ্যের বিধানসভায় কেন্দ্রীয় সরকারের এই প্রস্তাবের বিরোধিতা করে অন্য পাল্টা প্রস্তাব পাশ হয়। এরপরই অপর্ণা সেন এই ঘটনার তীব্র নিন্দা করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সমালোচনার মুখে পড়েন। এই ঘটনার পর থেকেই তাঁর বিরুদ্ধে সরব হয়ে ওঠে বিজেপি শিবির। বলা হয় অপর্ণা সেন কেন্দ্রীয় বাহিনীকে ধর্ষক এবং খুনি তকমা দিয়েছেন।

বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের আইনজীবী পৃথ্বীশ দাস অপর্ণা সেনের নামে একটি চিঠি পাঠান। তাঁর বিতর্কিত মন্তব্যের জেরে তিনি যদি ক্ষমা না চান তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে অপর্ণা সেনের বিরুদ্ধে এমনটাই উল্লেখ করা হয় ওই চিঠিতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *