আজ খবর ডেস্ক- সাত বছর পর শ্রেষ্ঠত্বের স্বীকৃতি উঠল পূজা বাদলানির মাথায়। গুজরাটের এই মেয়ে জিতে নিল মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ড ওয়াইড কুইনের খেতাব। দীর্ঘ সাত বছর পর ফের ঘরে এল খেতাব।

প্রতিযোগিতার সেমিফাইনাল এবং ফাইনাল অনুষ্ঠিত হয় সংযুক্ত আরব আমিরশাহীতে। জানা যায়, গোটা বিশ্ব থেকে ১০০টিরও বেশি ফাইনালিস্টের মধ্যে কুর্নিশ ছিনিয়ে নেন পূজা। নিজের প্রতিভা দেখানোর রাউন্ডেও নজরে এসে গিয়েছিলেন এই গুজরাটি কন্যা। অভিভূত হয়ে যান বিচারক তথা প্রাক্তন ফ্যাশন মডেল অদিতি গোবিত্রিকর। বিভিন্ন জন তাঁদের প্রতিভা দেখালেও, পূজা ভারতের সর্ব ব্যবহৃত ভাষা হিন্দিতে নিজের একটি প্রিয় কবিতা পাঠ করেন। ব্যাস! মন্ত্র মুগ্ধ হয়ে যান সকলে। তাঁর বাচন ভঙ্গি, কায়দায় অবাক হয়ে যান বিচারক মন্ডলী, প্রতিযোগী এবং দর্শকরা।

পূজা বাদলানি

এই খেতাব জয়ের পর পূজা বদলানি বলেন, “প্রতিযোগিতা জেতা শুধু তাঁর শৈশবের স্বপ্ন বাস্তবায়নের মূল বিষয় নয়। বরং এটি সামনের দিকে এগিয়ে যাওয়ার একটি বড় আকারের পদক্ষেপ ছিল বলে মনে করেন তিনি। আহমেদাবাদে আট বছর ধরে একজন সফল ফ্যাশন স্টাইলিস্ট এবং উদ্যোক্তা হওয়া সত্ত্বেও, তিনি উচ্চাকাঙ্ক্ষী ছিলেন। পাশাপাশি, হাউট মন্ডে মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড তাঁর জীবনের গতিপথকে বদলে দেয়।

পূজা বাদলানি

প্রতিযোগিতায় জেতা, পূজাকে নতুনভাবে আত্মবিশ্বাস জোগানোর ক্ষমতা দিয়েছে বলে মনে করেন তিনি। প্রতিযোগিতায় লড়াই চলা কালীন, ধৈর্য, ​​স্থিতিকরণ এবং আত্ম-প্রেরণার সঙ্গে তাঁর নিজের সাফল্যের রাস্তা তৈরি করতে সক্ষম হয়েছেন বলেও দাবি করেন তিনি। পূজা বলেন, এখন তিনি একটি আন্তর্জাতিক চরিত্র। জয় ছিনিয়ে নিয়ে কার্যত খুশি পূজার চোখে এখন ভবিষ্যতের অনেক স্বপ্ন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *