প্রতীকী ছবি

আজ খবর ডেস্ক- গাঁজার নাম পাল্টে ফেলে রাখা হয়েছে পুড়িয়া। অনলাইনে অর্ডার করলেই পৌঁছে দেওয়া হচ্ছে বাড়ির দরজায়। মধ্যপ্রদেশের এই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। অ্যামাজন কর্তার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে প্রশাসন।

মধ্যপ্রদেশ পুলিশের তরফ থেকে দীর্ঘদিন ধরেই গাঁজা পাচারকারী একটি চক্রের খোঁজ চালানো হচ্ছিল। ভিন্ড জেলার পুলিশ সুপার মনোজ কুমার জানান, মধ্য প্রদেশের গোহাদ থানায় নির্দিষ্ট ধারা দিয়ে মাদক মামলা রুজু করা হয়েছে। বিজেন্দ্র তোমর এবং সুরজ নামের দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ, তাদেরকে জেরা করে একুশ কেজি গাঁজা উদ্ধার করা হয় গত ১৩ নভেম্বর। তারা দু’জনেই গোয়ালিয়রের বাসিন্দা। দুই ব্যক্তিকে জেরা করে ভবিষ্যতে আরও বড় চক্রের হদিশ পেতে পারে বলে আশা করছে পুলিশ।

আটক করার পরে জেরা চলা কালীন তারা আরও দুই ব্যক্তির নাম প্রকাশ্যে আনে। গোয়ালিয়রের মুকুল জয়সওয়াল এবং ভিন্দের মেহ গাঁওয়ের বাসিন্দা চিত্রা বাল্মিকীকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশের তদন্ত এবং অ্যামাজন সংস্থার কর্তার তরফে যে বয়ান উঠে এসেছে, দেখা গিয়েছে তা অনেকটাই ভিন্ন। অভিযুক্তদের তরফে জানানো হয়, তারা সকলে বাবু টেক্সট নামের এক সংস্থা খুলেছিলেন। অ্যামাজন সংস্থায় নিজেদের ব্যবসা নথিভূক্তও করিয়েছিলেন তারা।

অভিযুক্ত সকলের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মাদক মামলার আইন লাগু করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *