আজ খবর ডেস্ক- বিয়ে করার আগে বহু মানুষই খুঁতখুঁতে হয়ে যান। পাত্র-পাত্রী বিজ্ঞাপন দেখলে বোঝা যাবে কত মানুষের কত বিচিত্র রকমের চাহিদা। কোথাও দেখা যায় পাত্রীকে হতে হবে ফর্সা কোথাও আবার জানতে হবে রবীন্দ্র সংগীত। অনেক ক্ষেত্রে লেখা থাকে, ভাল রান্না জানতে হবে তাদের। কিন্তু সম্প্রতি এমন একটি বিজ্ঞাপন দেখা গেল যেখানে চাহিদার চরম সীমায় পৌঁছে গিয়েছেন পাত্র।

অনেকে অবশ্য ব্যঙ্গ করে বলেছেন বিয়ে করছেন নাকি সেরা সুন্দরীর অডিশন নেওয়া হবে। যদিও সেই বিষয়কে পাশে সরিয়ে রেখে এক ঝলক দেখে নেওয়া যাক পাত্রের কি কি দাবি-দাওয়া রয়েছে পাত্রীর কাছ থেকে। সম্পূর্ণ বিবরণ দিয়ে ওই পাত্র লিখেছেন তাঁর চাহিদা।

বিজ্ঞাপন জুড়ে ওই ব্যক্তির দাবি, তাঁর হবু স্ত্রীর বয়স হতে হবে ১৮ থেকে ২৬ বছরের মধ্যে। পাশাপাশি, তাঁর পোষা কুকুর থাকতে হবে বা কুকুরের প্রতি ভালবাসাও থাকতে হবে ভরপুর। পারিবারিক মূল্যবোধের বিষয়েও জোর দিতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। এতটা ছিল খুবই সাধারণ চাহিদা। এরপরই তিনি ঘটিয়ে ফেলেছেন কান্ড। হবু স্ত্রীর শরীরের মাপ বর্ণনা করেছেন ওই পোস্টে। সেখানে বলা আছে কনের উচ্চতা হতে হবে ৫ ফুট ২ ইঞ্চি থেকে ৫ থেকে ৬ ইঞ্চির মধ্যে। ওজন কত হতে হবে, তাও বলা রয়েছে স্পষ্ট ওই বিজ্ঞাপনে।

কিন্তু কনের দেহের মাপ বলতে গিয়ে এখানেই নিজেকে সংযত রাখতে পারেননি ওই ব্যক্তি। কনের ব্রেসিয়ার, কোমরের আকার কেমন হতে হবে তার বর্ণনাও রয়েছে ওই বিজ্ঞাপনে। স্বাভাবিকভাবে অদ্ভুত এই বিরল চাহিদার কথা নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে নিমেষেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *