আজ খবর ডেস্ক- খেলা ছেড়ে দিয়েছেন কবেই, চোটের সমস্যা এখনও পিছন ছাড়েনি তাঁর। এবার হাসপাতালের দরজায় শোয়েব আখতার। হাঁটু প্রতিস্থাপন করার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। ‘টাইগার’ খ্যাত এই তারকা আসন্ন অস্ত্রোপচারের খবর নিজেই জানিয়েছেন সমাজ মাধ্যমে।

সারাক্ষণ দৌড় ঝাপের মধ্যে থাকা এই প্রাক্তন ক্রিকেটার আক্ষেপ জানিয়েছেন তাঁর ফেলে আসা জীবন নিয়ে। তিনি বলেন, সারাক্ষণ দৌড়ের মধ্যে থাকতে ভালোবাসতেন তিনি, সব শেষ হয়ে গেল। এবার আর দেরি নয়, অস্ত্রোপচারের জন্য তাঁর গন্তব্য হবে অস্ট্রেলিয়ার মেলবোর্ন শহর।

এই ক্ষেত্রে আর ভারত পাক বিভেদ নয়, বরং প্রিয় তারকার কথা মনে করে তাঁর ভক্ত, অনুগামীরা আগামী দিনে তাঁর সফল অস্ত্রপ্রচারের জন্যে আশা করে আছেন। ক্রিকেটের ইতিহাসে মাইল ফলক এই শোয়েব আখতার। ১৬১.৩ কিলোমিটার বেগে বল করা এই রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের দুর্বার গতিতে হঠাৎ যেন ছন্দপতন।

২০০৮ সালে পাকিস্তানের ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে মন্তব্যের জেরে ৫ বছরের জন্যে বরখাস্ত হন তিনি, কিন্তু অদম্য এই ক্রিকেটার জীবনে এবং দেশের জন্যে একাধিকবার সাফল্য এনে দিয়েছেন। এবার তাঁকে জেতানোর জন্যে পরীক্ষা চিকিৎসকদের। তাঁর দ্রুত সুস্থতার জন্য কামনা সকলের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *