আজ খবর ডেস্ক : শীত পড়তেই যৌনমিলনের ইচ্ছা বেড়ে গিয়েছে কয়েকগুন। কিন্তু শীতকাতুরেদের উপর ঠান্ডা পড়তে না পড়তেই যেন জাঁকিয়ে বসেছে আলস্য। তবে বিশেষজ্ঞরা মনে করেন, শীতকালে যৌনমিলন অনেক বেশি আরামদায়ক। তার উপর এমন অনেকেই রয়েছেন, যারা শীতের সকালে কনকনে ঠান্ডায় শরীরের উত্তাপ বাড়াতে যৌনমিলনে লিপ্ত হতে চান। কিন্তু ভাবছেন কীভাবে শীতের সকালে সঙ্গীকে নিজের কাছে আনবেন ?

শীতের সকালের একটি রোম্যান্টিক সূচনা করতে জেনে নিন কয়েকটি সহজ উপায়।

নরম বিছানায় শীতের আমেজে গা গরম করতে পাশে শুয়ে সঙ্গীর কানে আলতো ঠোঁট ছুঁয়ে ফিসফিস করে বলে ফেলুন নিজের মনের কথাটি। দেখবেন কথা ফেরাতে পারবেন না আপনার পাশের মানুষটি।সকাল বেলা ঘুম থেকে উঠার পর অনেকেই একে অপরকে আরেকটু বেশি কাছে পেতে চায়। এই ক্ষেত্রে প্রথম ধাপ হতে পারে প্রভাতী চুম্বন (Morning Kiss)। সকালের প্রথম চুম্বনেই কেটে যেতে পারে আড়ষ্ঠতার কুয়াশা। আর ঠান্ডার মধ্যে মুহূর্তেই নিজেকে মুড়িয়ে ফেলতে পারেন ভালবাসার চাদরে।

অনেক মানুষ রয়েছেন, যারা সকালে বেড টি খেতে পছন্দ করেন। সুতরাং সকালে উঠেই কয়েকটি ছোট্ট কাজ করেই ভালোবাসার মানুষটির মন জয় করে ফেলতে পারেন আপনি। ঘুম থেকে উঠেই বানিয়ে ফেলুন কফি (Coffee)কিংবা ব্রেকফাস্ট।তারপর সেটি একসঙ্গে বসে খেলেও একে অপরের সঙ্গে অনেকটা সময় কাটানো যাবে। এমনকি একটি রিফ্রেশিং সকালে একে অপরেরে সঙ্গে কথা বলে নিমেষেই মিটিয়ে ফেলতে পারেন সমস্ত সমস্যাও।

অনেকেই আছেন যারা সকাল উঠেই স্নান করতে পছন্দ করেন। তবে, শীতকালে উঠে গিজার চালিয়ে সঙ্গীকে সাথে নিয়েই সেরে ফেলতে পারেন স্নানটা। তাতে সময়ও বাঁচবে, জলের অপচয়ও কম হবে, বাড়বে সম্পর্কের নৈকট্য। এমন সময় একে ওপরের খুব কাছাকাছি থাকায় ইন্টেন্স মুহূর্তে যৌনমিলনের ইচ্ছাও দ্বিগুণ বেড়ে যায়। বিশেষজ্ঞদের মতে, যৌনমিলনের আগে সুগন্ধী চাও পান করা যেতে পারে। শীতের আমেজে এতে শরীর যেমন উষ্ণ হবে, তেমনই আপনার উষ্ণ ছোঁয়ায় সঙ্গীর উত্তেজনাও কয়েকগুন বেড়ে যেতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *