আজ খবর ডেস্ক- রাকুল প্রীত সিং জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী। তিনি একাধিক পুরুষের সান্নিধ্য এসেছেন, বিতর্ক হয়েছে তাঁর সম্পর্ক নিয়ে। তবে অবশেষে নিজের সম্পর্কের বিষয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। তেলেগু ছবির পাশাপাশি বহু তামিল ছবিতে অভিনয় করতে দেখা গেছে রাকুলকে।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম পোস্টে প্রেমিকের নাম প্রকাশ্যে আনলেন রাকুল। একটি ছবি পোস্ট করে অভিনেতা-প্রযোজক জ্যাকি বাগনানির সঙ্গে নিজের সম্পর্কের কথা জানিয়েছেন রাকুল। সূত্রের খবর, খুব তাড়াতাড়ি নিজের প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলছেন তিনি।

রাকুলের মনের নায়ক কলকাতার ছেলে। বঙ্গ রাজধানীর এক সিন্ধি পরিবারে তাঁর জন্ম এবং বেড়ে ওঠা। জানা যায়, তাঁর প্রাথমিক পড়াশোনাও কলকাতা শহরেই। এরপর অবশ্য উচ্চশিক্ষার জন্য মুম্বই চলে যান জ্যাকি। মুম্বইয়ের এইচআর কলেজ অব কমার্স অ্যান্ড ইকনমিক্স থেকে বাণিজ্যবিদ্যায় স্নাতক হন তিনি।

জ্যাকিও পেশায় একজন অভিনেতা। ‘কাল কিসনে দেখা’ নামক হিন্দি ছবি দিয়ে অভিনয়ের জগতে পদার্পণ তাঁর। তারপর ‘আজব গাজব লভ’, ‘ইয়ঙ্গিস্তান’, ‘ওয়েলকম টু করাচি’, ‘কার্বন’, ‘মোহিনী’-র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন জ্যাকি। অভিনয়ে নেমেই রাকুলের সান্নিধ্যে আসেন তিনি।

প্রযোজক রনি স্ক্রুওয়ালার ভিন্ন স্বাদের এক সিনেমায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। আসন্ন সিনেমা “ছাতরিওয়ালি”-তে একজন কন্ডোম টেস্টারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন রাকুল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *