আজ খবর ডেস্ক : বিয়ের পর স্বামীর সঙ্গে প্রথমবার যৌন মিলন নিয়ে উত্তেজনার সীমা থাকে না নবদম্পতিদের। ফুলশয্যার রাত নিয়ে নানান জনের মনে লুকিয়ে থাকে নানান ফ্যান্টাসি। অনেকেই ঠিক কী করবেন, কী করবেন না সেই বিষয়টি নিয়ে আগে থেকেই বহু চিন্তা ভাবনা করে রাখেন। তবে এই ব্যাপারে যে শুধু মেয়েদেরই আগ্রহ বেশি , এমনটা নয়। সমান তালে বরং খানিকটা বেশিই স্বপ্নের জাল বোনেন পুরুষেরাও। তবে বিয়ের পর প্রথম রাতে স্বামী – স্ত্রীর কাছকাছি আসা নিয়ে পুরুষ ও মহিলা নির্বিশেষে সকলেই একটু চিন্তায় থাকেন। আর যদি হয় অ্যারেঞ্জ ম্যারেজ। তাহলে তো কথাই নেই, দ্বিগুণ টেনশন !

বিশেষজ্ঞদের দাবি, এগুলি কোনও সমস্যাই নয়। বরং কয়েকটি বিষয় মেনে চললে, খুব সহজেই সমস্যার কাঁটিয়ে আপনি স্মরণীয় করে তুলতে পারেন, আপনার ফুলশয্যার রাত।

কি সেই উপায় ?

১) প্রথমেই নিজেকে চিন্তা মুক্ত করতে হবে। যৌন মিলনের সময় কী হবে, কীরকম হবে, কেমন ভাবে হবে এত বাড়তি ভাবনার কোনও প্রয়োজন নেই। বরং একটু হালকা মেজাজেই বিষয়টিকে উপভোগ করুন।

২) ফুলশয্যার রাতে হঠাৎ করেই মিলনে লিপ্ত হওয়ার প্রয়াস দেখাবেন না। বরং প্রথমে একেওপরের সঙ্গে কথা বলে সহজ হন। তারপর দুজনের মধ্যে কমফোর্ট জোন তৈরি হলেই সমস্ত জড়তা কেটে যাবে।

৩) বিশেষত মেয়েরা যারা প্রথমবার যৌন সঙ্গমে লিপ্ত হন, তাঁদের দুশ্চিন্তা থাকে যে যৌনমিলন খুবই যন্ত্রণাদায়ক। কিন্তু বিশেষজ্ঞরা বলছেন, অযথা এই নিয়ে চিন্তা করার প্রয়োজন নেই। বরং হালকা থাকুন। পুরুষদের এই ব্যাপারে যে বিষয়টি মনে রাখতে হবে, যে একদম তাড়াহুড়ো না করে প্রথমে স্ত্রীকে একটু সময় দিন।

৪) ফুলশয্যায় দিন যে যৌন মিলন করতেই হবে, এমন কোন কথা নেই। যদি মনে হয়, কোনও কারণে অস্বস্তি হচ্ছে বা ক্লান্ত অনুভব করছেন তবে দিনটি এড়িয়ে যান। আগে বিস্তর সময় পরে আছে।

৫) মিলনের ক্ষেত্রে অবশ্যই দুপক্ষের সম্মতি থাকা প্রয়োজন। তাই কোন একজন যদি সেই মুহূর্তে যৌন মিলনে প্রস্তুত না থাকে, তবে অপরজনের একটু ধৈর্য ধরা প্রয়োজন।

৬) যদি প্রথমবার যৌন সঙ্গম করা নিয়ে কোনও রকম প্রশ্ন মাথায় আসে, তবে নিজে কেরামতি না করে বিশেষজ্ঞের পরামর্শ নিন। এতে দেখবেন আপনিই উপকার পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *