আজ খবর ডেস্ক- তৃণমূলে প্রতিদিনই ঝাঁকে ঝাঁকে যোগদান করছেন রাজনৈতিক নেতারা। কখনও শিল্পী কখনও আবার খেলোয়াড়। তৃণমূল কংগ্রেসে প্রতি দিনই যোগদান করা যেন এক হিড়িক পড়ে গিয়েছে রাজনৈতিক মঞ্চে। এবার বিখ্যাত গায়ক শিল্পী সোনু নিগমের মুখে শোনা গেল খেলা হবে স্লোগান। এখানেই শেষ নয়, সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘বন্ধু’ বলে ডাকতেও শোনা গেল সোনুকে। এরপরে জল্পনা সৃষ্টি হয়েছে তাহলে কি এবার সোনু নিগম তৃণমূল কংগ্রেসের পথে?

সম্প্রতি সমাজ মাধ্যমে একটি ভিডিও ছেড়েছেন গায়ক সোনু নিগম আর সেখানেই তাঁকে বলতে শোনা গিয়েছে ‘খেলা হবে’। ডায়মন্ডহারবার বাসীদের জন্য একটি দীর্ঘ বার্তা রেখেছেন সমাজ মাধ্যমে সোনু। তিনি বলেন, ডায়মন্ড হারবারবাসীদের নমস্কার জানিয়েছেন। সঙ্গে বলেন ৫ ডিসেম্বর দেখা হচ্ছে এসিডিও গ্রাউন্ডে, তাঁর বন্ধু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য। তাড়াতাড়ি দেখা হচ্ছে, খেলা হবে। কার্যত এই বার্তাই আলোড়ন ফেলে দিয়েছে নেট জগতে।

তৃণমূল কংগ্রেসকে সর্বভারতীয় দলের আখ্যা দিতে আসরে নেমে পড়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গী হয়েছেন একাধিক তৃণমূল কংগ্রেসের নেতা নেতৃত্ব। বেশকিছু রাজ্যকে ইতিমধ্যে পাখির চোখ করে ফেলেছেন তৃণমূল সুপ্রিমো। বলাবাহুল্য পরবর্তী বিরোধী প্রধান তিনিই।

সম্প্রতি দিল্লি গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে তাঁর সঙ্গে দেখা করেছেন জাভেদ আখতার। এবার মুম্বাই সফরে গিয়ে শাহরুখ খান সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিত্বদের সঙ্গে দেখা করার কথা রয়েছে তাঁর। তবে সবকিছুর মধ্যে সোনু নিগমের গলায় ‘খেলা হবে’ স্লোগান এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘বন্ধু’ বলে ডাকা যেন এক অন্য তাৎপর্য রাজনৈতিক মহলে ঘোরাফেরা করছে বলে মনে করছেন একাংশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *