আজ খবর ডেস্ক- নিজের সেই পুরনো দ্যুতি হয়তো আর ফিরে পাওয়ার আশা নেই বার্সেলোনার, চলতি লা লিগা- তে। যদিও আগে থেকে অনুমান করা যায় না তবুও হয়তো সেই পথেই হাঁটছে বার্সেলোনা এমনটাই মনে করছে ফুটবলপ্রেমীদের একাংশ।

অ্যাথলেটিকো মাদ্রিদ বনাম বার্সেলোনায় ২-০ গোলে লিগের হার অন্তত এই প্রশ্ন চিহ্ন তুলে দিচ্ছে সামনে। ৪-২-৩-১ গঠনে খেলার প্রথমার্ধে ভালো শুরু করলেও খেলার দ্বিতীয়ার্ধে তা কার্যত ধরে রাখতে পারলেন না তারা। দিয়েগোর চটজলদি এই গঠনকে বুড়ো আঙুল দেখিয়ে বারো মিনিটে বার্সেলোনার কায়দাকে বিপদে ফেলে দেন অ্যাথলেটিকো।

ব্লাউগ্রানা অনেক চেষ্টা করলেও সেই আশায় জল ঢেলে দুর্ধর্ষ কায়দায় ঝুলিতে ২ টি গোল নিয়ে ফেলে অ্যাথলেটিকো। থমাসকে কাটিয়ে পাস করার এতটুকু জায়গা পান না লুইস। মেমফিস সম্ভাবনা হারিয়ে ফেলেন আর সেই সুযোগ তুলে নেন লেমার। বল এগিয়ে দেন সুয়ারেজ কে। আর এভাবেই চমকপ্রদ ভাবে খেলা ঘুরে যায় অ্যাথলেটিকোর দিকে।

দ্বিতীয়ার্ধতে সের্গি রবার্টো হাফ টাইমে আসেন তবে তেমন কিছু ভূমিকায় পাওয়া যায়নি তাঁকে। আনসু ফাতি অল্প সময়ের জন্য বার্সাকে আক্রমন করলেও পরে অ্যাটলেটিকো দ্রুত প্রিন্সের গতি থামিয়ে দেন। শেষ হাসি অক্ষত রাখতে কঠোর পরিশ্রমের মধ্যে যেতে হবে বার্সেলোনাকে। সম্ভাবনা গুনছেন অনুগামীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *