আজ খবর ডেস্ক- দরজা খুলেই মা দেখতে পেলেন ছেলের ঝুলন্ত দেহ। প্রণয়ঘটিত কারণেই আত্মহত্যা বলে সন্দেহ করছে পুলিশ। ঘটনাটি ঘটেছে যাদবপুর থানার আওতায় অজয় নগর এলাকায়। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আত্মঘাতী ওই যুবকের নাম ঋত্বিক মণ্ডল। বেশ কিছুদিন আগে তাঁর জন্মদিন উপলক্ষে এক বন্ধুর বাড়িতে পার্টিতে গিয়েছিলেন ঋত্বিক। জন্মদিনের সেই পার্টিতে বেশকিছু বন্ধু এবং দুই বান্ধবী উপস্থিত ছিলেন ঋত্বিকের সঙ্গে। এরপরই বাড়ি ফিরে আসার পর থেকে প্রায়ই মনমরা হয়ে বসে থাকতেন ঋত্বিক খুব একটা বেশি কথা বলতেন না কারও সঙ্গে। ধীরে ধীরে ঋত্বিকের বাড়ির আত্মীয় স্বজন সন্দেহ করতে থাকেন জন্মদিনের পার্টিতে কিছু একটা ঘটেছে। কিন্তু সেই বিষয়ে বিশেষ মুখ খোলেননি ঋত্বিক। এরপরই প্রকাশ্যে এল এই ঘটনা।

সোমবার সন্ধ্যা বেলা তাঁর ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর মা প্রথম ছেলেকে গলায় দড়ি দেওয়া অবস্থায় ঝুলতে দেখেন। যদিও এই ঘটনার জেরে আত্মঘাতী যুবকের বাবা বলেন এই ঘটনা স্বাভাবিক নয়। এর পিছনে অন্য কোনও ঘটনা লুকিয়ে রয়েছে। যেই কারণে তাঁদের ছেলে এই সিদ্ধান্ত নিয়েছেন। থানায় খবর দিলে যাদবপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে ঋত্বিকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় হাসপাতালে।জন্মদিনের পার্টি তে কারা উপস্থিত ছিলেন এবং কি কারণে ঋত্বিক ধীরে ধীরে অবসাদে চলে গিয়েছিলেন সেই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *