আজ খবর ডেস্ক : রাতের কলকাতায় আবারও উঠল তরুণীর শ্লীলতাহানির অভিযোগ। তবে এবার অভিযুক্ত খোদ পুলিশ কর্মী ! তরুণীর দাবি, সাহায্য করার নামে তরুণীকে বাইকে তুলে অপ্রীতিকর আচরণ করতে শুরু করেন দুই ‘পুলিশ কর্মী। বৃহস্পতিবার রাতে বিধাননগর এলাকায় ঘটনাটি ঘটেছে বলে জানান হয়েছে। সেই রাতেই কসবা থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। ইতিমধ্যেই ওই দুই অভিযুক্তকে আটক করা হয়েছে বলে জানা গিয়েছে। অভিযুক্ত দুই যুবক নিজেদের পুলিশ কর্মী বলে দাবি করলেও, এখনও তাদের পরিচয় স্পষ্ট নয়।

জানা গিয়েছে, তরুণী আসানসোলের বাসিন্দা। বৃহস্পতিবার দূরপাল্লার বাসে চেপে তিনি কলকাতায় আসেন। সল্টলেক পৌঁছতে তাঁর প্রায় রাত ১টা বেজে যায়। বেশ রাত হয়ে যাওয়ার কারণে স্বাভাবিকভাবেই গন্তব্য পৌঁছনোর জন্য কোনও গাড়ি পাচ্ছিলেন না ওই তরুণী। তরুণীর সঙ্গে থাকা দু’টি মোবাইলের মধ্যে একটির চার্জও শেষ হয়ে যায় সেই সময়। অন্যটিতে ইন্টারনেট ছিল না। ফলে ক্যাব বুক করাও সম্ভব ছিল না তাঁর পক্ষে, বলে জানান তরুণী। তাঁর অভিযোগ, সেই সময়ই দুই যুবক বাইকে চেপে বাসস্ট্যান্ডের সামনে এসে দাঁড়ান। নিজেদের পুলিশকর্মী বলে পরিচয় দিয়ে তরুণীকে বাইকে চাপিয়ে গন্তব্যে পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন।পুলিশকর্মী দেখে স্বাভাবিকভাবেই তাদের প্রস্তাব মেনে নেন ওই তরুণী। কিন্তু বাইকে ওঠার পরই যুবকেরা তাঁর সঙ্গে অভব্য আচরণ করতে শুরু করেন। এমনকি তরুণীর শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ করেন তিনি।

এমন পরিস্থিতিতে দিশেহারা তরুণী বাইকটি উল্টোডাঙা মোড়ে পৌঁছনোর আগেই ফোন করেন এক বন্ধুকে। মেয়েটির বন্ধুর এলে তিন যুবকের তীব্র বিতর্ক শুরু হয়। তরুণীর অভিযোগ মত, মেয়েটি ও তার বন্ধুকে হুমকিও দেন ওই যুবকেরা। এরপর গড়ফায় পৌঁছে কসবা থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী ও তাঁর বন্ধু। অভিযোগের ভিত্তিতেই গতকাল দুই যুবককে আটক করেছে পুলিশ। তবে তারা আধেয় পুলিশকর্মী কিনা সেই বিষয়টি নিশ্চিত করা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *