আজ খবর ডেস্ক- এ আর রহমান – এর দুরন্ত কম্পোজিশন “পরম সুন্দরী” চলতি বছর উৎসবের মরশুমে বহুল জনপ্রিয়তা পেয়েছিল। সেলিব্রিটি থেকে আমজনতা এই গানে কোমর দোলাতে কেউই বাদ যাননি। এরপর মাঝে বেশ কিছু সময় কেটে গেছে। ওই গানের সূত্র ধরেই মার্কেটে এসে পড়েছে নতুন আইটেম সং “পরমা সুন্দরী”। এই গানের তালই আলাদা।

নতুন গান বাজারে এলেই সেই গানে রিলস তৈরি এখন একটা ট্রেন্ডে পরিণত হয়েছে। সেই মতই এই নতুন গানের তালেও নিত্য নতুন রিলস ভিডিও তৈরি হতে দেখা দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি এই গানে দুর্দান্ত নাচের পারফরমেন্সে নেটিজেনদের নজর কেড়েছেন এক যুবতী।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই দ্রুত ভাইরাল হয়েছে ভিডিওটি। যুবতীকে ভিডিওতে সুদূরপ্রাচ্যের বিখ্যাত ডান্স ফর্ম বেলি ডান্স করতে দেখা গেছে।

নোরা ফাতেহির হাত ধরেই বলিউডে এই ডান্স ফর্মটির অভিষেক হলেও, বর্তমানে ওই অভিনেত্রীর মতনই ভারতীয় সাধারণ যুবতীদেরও মধ্যেই এই ডান্স ফর্মটির প্রতি ঝোঁক বাড়তে দেখা গিয়েছে। তবে ওই যুবতী কোন হাইফাই স্টেজে নয়, বাড়ির বারান্দায় দাঁড়িয়েই নিজের অসাধারণ প্রতিভার প্রদর্শন করেন।

যুবতীর নাম সুস্মিতা। রাজস্থানী স্টাইলের লাল ঘাগরা সাথে কোয়ার্টার স্লিভড ব্লাউজ পড়ে শরীরী হিল্লোল তুলে নেট মাধ্যমে ঝড় তুলেছেন এই যুবতী। পরমা সুন্দরী গানের তালে সাবলীল বডি ব্রেকিং এবং বডি মুভমেন্ট দেখে স্পষ্টতই বোঝা যায় যে, তিনি একজন প্রশিক্ষণ প্রাপ্ত ডান্সার। নাচের ভিডিওতে খোলা চুল, সাথে হালকা মেকআপ ও ঝোলা কানের দুল পরিহিত তার রূপ দেখে মোহিত হয়েছেন নেট নাগরিকরা।

তবে শুধুমাত্র বেলি ডান্স নয়, যুবতীটি অন্যান্য ডান্স ফর্মেও যথেষ্ট পটু। sushmita2412 নামক ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই নাচের ভিডিওটি পোস্ট হওয়া মাত্রই নেট মাধ্যমে ব্যাপক শেয়ার হয় ভিডিওটি।

তবে নেটের সুবাদে আগে যেখানে নিজের প্রতিভা প্রদর্শনের জন্য ঘণ্টার পর ঘন্টা অডিশনে লাইন দিতে হত, তবে বর্তমানে মোবাইল ফোনের দৌলতে বাড়ি বসেই শিল্পীরা লক্ষ লক্ষ মানুষের সামনে নিজেদের প্রতিভা তুলে ধরছেন পারছেন। ভাইরাল হওয়া এই যুবতী, সুস্মিতা তারই প্রকৃষ্ট উদাহরণ!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *