আজ খবর ডেস্ক : রাজনীতির ময়দানে নামার পরে অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়। তবে প্রায় একদশক পর সিনেমার পর্দায় তাঁকে আবার দেখতে পাওয়া যাবে । দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের পরিচালিত ‘দ্য জঙ্গিপুর ট্রায়াল’ ছবিতে শতাব্দীকে দেখা যাবে আইনজীবীর চরিত্রে। এই ছবিতে আইনজীবী হিসেবে তিনি ৩৫ বছরের পুরনো একটি মামলা নতুন করে শুরু করেন যা নিয়ে হইচই পড়ে যায়।

শতাব্দী জানান, অভিনয় তাঁর কাছে নেশার মতন। একটু শ্বাস নিতে চেয়েছিলেন তিনি এবং এতদিন পর শুটিংয়ে ফিরে তাঁর নিজেকে ফিনিক্স পাখির মতন মনে হচ্ছে।

তবে মজার বিষয় হল, শতাব্দী, বাংলা নয় হিন্দি সিনেমা দিয়ে কামব্যাক করছেন। শতাব্দী রায় ছাড়াও এই ছবিতে দেখা যাবে কবীর বেদী, অমিত বহেল, জাভেদ জাফরি, রাজেশ খট্টর, জাকির হুশেনের মতো অভিনেতাদের।

শতাব্দী রায় জানিয়েছেন, এই সময়ের পরিচালকদের সঙ্গে কাজ করতে চান তিনি। নানা বৈশিষ্ট আছে এমন চরিত্রে অভিনয় করতে চান তিনি। বলিউডে রাজকুমার হিরানী ও কবীর খান দারুণ কাজ করছেন বলে দাবি তাঁর। এছাড়াও, শতাব্দী ওটিটি প্ল্যাটফর্মের প্রশংসা করেছেন। বলেছেন, ওটিটি যে ধরনের সিনেমা, সিরিজ তৈরি করছে তা অভিনয় এবং সিনেমার জগতে নতুন পথ খুলে দিচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *