আজ খবর ডেস্ক : সকাল থেকেই বিরোধী দলগুলির তরফ থেকে তৃণমূলের বিরুদ্ধে পুরভোটে সন্ত্রাস তৈরির অভিযোগ আনা হচ্ছিল। শেষ পর্যন্ত সেই নিয়ে প্রতিক্রিয়া দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন বেলা ১ টার কিছু পড়, মিত্র ইন্সটিটিউশন বুথে ভোট দেন অভিষেক।ভোট দিয়ে বেরিয়ে তিনি বলেন, “অভিযোগ থাকলে ফুটেজ প্রকাশ্যে আনুন। কড়া ব্যবস্থা নেওয়া হবে। ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নেওয়া হবে। দলমত নির্বিশেষে ব্যবস্থা নেবে প্রশাসন। অশান্তিতে তৃণমূল যুক্ত হলে ব্যবস্থা নেওয়া হবে। প্রশাসনিক ও দলীয়, উভয় স্তরেই ব্যবস্থা নেওয়া হবে।”

তিনি আরও জানান ইতিমধ্যেই ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে ৩৬ নম্বর ওয়ার্ডে পুলিশের ভূমিকা নিয়ে প্রশংসাও শোনা যায় তার গলায়। বলেন, “পুলিস ৩৬ নম্বর ওয়ার্ডে সক্রিয়ভাবে কাজ করেছে।”সেই সঙ্গে ত্রিপুরা নির্বাচনের প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, ত্রিপুরায় বিজেপির দুর্নীতি নিয়ে সমস্ত তথ্য, ফুটেজ কমিশনের কাছে তৃণমূলের পক্ষ থেকে জমা করা হয়েছে। কিন্তু রাজ্যে এই ধরনের নথি বিজেপি দেখাতে পারবে?ভোটে জয়ের প্রসঙ্গে তিনি বলেন, ” আমি আশ্বস্ত তবে গণতন্ত্রে গণদেবতা সাধারন মানুষ।”

পাশাপাশি, এজেন্ট প্রসঙ্গে বিরোধীদের সমস্ত অভিযোগ নাকচ করে অভিষেকের মন্তব্য ” বিরোধীরা এজেন্ট দিতে না পারলে তৃণমূল কি করবে ?”প্রসঙ্গত, আজ দুপুর ৩ টে নাগাদ মিত্র ইন্সটিটিউশনে ভোট দিতে পৌঁছান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটদান পর্ব শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী বিরোধীদের করা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন , ” মানুষ উৎসবের মতো করে ভোট দিচ্ছে। আমরা এটাই চেয়েছিলাম।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *