আজ খবর ডেস্ক : অভিনেতা হোক বা সঙ্গীতশিল্পী, তারকাদের নিয়ে কৌতূহলের শেষ নেই। আর সেটা যদি পছন্দের তারকা হয়, তাহলে তো কথাই নেই। তাঁদের বাসস্থান, ব্যক্তিগত জীবন, খাওয়া-দাওয়া, রূপচর্চা, দিনযাপন সব কিছু নিয়েই আগ্রহ রয়েছে বহু অনুরাগীদের। আর বলিউডের তারকাদের বাড়িতে থাকার ইচ্ছাও অবাস্তব কিছু নয়। সলমন খান, অমিতাভ বচ্চনের পর এবারে বাড়ি ভাড়া দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কাজলও।

মুম্বইয়ের পোয়াইয়ের হীরানন্দিনী গার্ডেনসের ৭৭১ বর্গ ফুটের একটি আবাসনের ২১ তলার একটি ফ্ল্যাট ভাড়া দেওয়ার কথা জানিয়েছেন কাজল। মোটা টাকা ভাড়া দিতে হবে থাকার জন্য। আর সেই মূল্য হল ৯০ হাজার টাকা প্রতি মাসে। যা পরের বছর থেকে ৯৬ হাজার ৭৫০ টাকায় পৌঁছবে। এছাড়া সিকিউরিটি ডিপোজিট হিসাবে জমা রাখতে হবে ৩ লক্ষ টাকা।

সূত্রের খবর অনুযায়ী, ইতিমধ্যেই ভাড়াটের সঙ্গে চুক্তিও হয়ে গিয়েছে তাঁর। বর্তমানে কাজল ও অজয় দেবগণ প্রায় ৬০ কোটি টাকা মূল্যের একটি বিলাসবহুল বাংলোয় থাকেন যার নাম ‘শক্তি’। ওই বাংলোর আয়তন ৫৯০ বর্গ ফুট। বহু বলি তারকারা অজয় এবং কাজলের প্রতিবেশী। তাঁদের বাড়ির আশেপাশেই থাকেন অমিতাভ বচ্চন, হৃত্বিক রোশন এবং অক্ষয় কুমার।

এর আগেও অমিতাভ বচ্চন তাঁর বিলাসবহুল বাড়ি ভাড়া দেন। আন্ধেরির ওই বাড়ি ভাড়া নিয়েছেন কৃতী শ্যানন। প্রথম ২ বছর প্রতি মাসে এই বাড়িটিতে থাকতে ১০ লক্ষ টাকা ভাড়া দিতে হবে কৃতীকে। সলমনও বান্দ্রার “শিব আস্থান হাইটস” নামে বহুতলের একটি ফ্ল্যাট ভাড়া দিয়েছেন। ১৮ তলার এই ফ্ল্যাটটি ৭৮৫ স্কোয়্যারফিটের। প্রতি মাসে যার ভাড়া ৯৫ হাজার টাকা। সূত্রের খবর, গত ৬ ডিসেম্বর মুম্বইয়ের এক ব্যবসায়ী সলমনের এই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন। তাঁকে ৩৩ মাসের ভাড়ার চুক্তিতে সই করতে হয়েছে। তারকাদের এই বাড়ি ভাড়া দেওয়ার তালিকায় এবার নাম জুড়ল কাজলেরও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *