আজ খবর ডেস্ক : যৌনতা বিষয়টি সর্বজনগ্রাহ্য হলেও একটি অতি ব্যাক্তিগত বিষয়। যা স্বাভাবিকভাবেই প্রত্যেকের অত্যন্ত নিজস্ব ব্যাপার। কিন্তু এক দম্পতির একান্ত মুহূর্তই নেহাত অসতর্কতায় চলে এল জনসমক্ষে। ভাবছেন কি ভাবে ?

সঙ্গমের সময় ভুলবশত ‘অন’ হয়ে যায় ফেসবুক লাইভ, লাইভস্ট্রিমিং হতে শুরু করে তাদের উদ্দাম সঙ্গম! পরিচিতের আচমকা ফেসবুক লাইভে এসে এমন শীৎকার ! অনেকেই দেখে কিছুটা অবাক হন। কিছু ভুল হচ্ছে ভেবে অনেকেই তাদের ফোনে যোগাযোগের চেষ্টাও করেন। পরে অবশ্য তিনি ভুল বুঝতে পারেন। কিন্তু ততক্ষণে অনেকটাই দেরি হয়ে গিয়েছে। ততক্ষণে সেক্স-এর লাইভ ভিডিও দেখতে শুরু করে দিয়েছেন তাঁর পরিচিত বর্গ! ওই মহিলার পক্ষে ঘটনাটি সবচেয়ে বেশি অস্বস্তিকর হয়ে দাঁড়ায় কারণ, তাঁর ওই লাইভ দেখে ফেলেন তাঁর বাবাও! ‘দুর্ঘটনা’টি ঘটেছে মিসিসিপির বাসিন্দা এক মহিলার সাথে। তিনি জানান, তাঁর বাবা বিষয়টি জানার পরের ক’দিন শুধু কেঁদেই গিয়েছেন!

কিন্তু আসলে মহিলার সাথে কি ঘটেছিল?

ওই মহিলা বলেন- ঘটনার দিন পাউন্ড টাউনের বাড়িতে খাটে শুয়ে ফেসবুক ঘাঁটছিলেন তিনি! আচমকাই তাঁর স্বামী তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হতে শুরু করেন। মহিলাও নিজেকে আটকাতে না পেরে, দ্রুত যৌনতার আবেশে মগ্ন হয়ে যান। আর বুঝতে পারেন না, কখন তাঁর হাত লেগে তাঁর ফেসবুক পেজের ‘লাইভ’ অপশনটা ‘অন’ হয়ে গিয়েছে। ব্যাস! তারপরই ফেসবুকে লাইভ স্ট্রিম হতে থাকে তাঁদের যৌনসঙ্গম দৃশ্য! সেই সঙ্গে তিনি জানান, যতক্ষণে তিনি বিষয়টি লক্ষ্য করেন, ততক্ষণে ৪৬ জন দর্শক ভিডিওটি দেখে ফেলছেন!তবে, ফেসবুকের ওই লাইভ ভিডিওতে তাঁদের যৌনতার কোনও দৃশ্য সরাসরি ধরা পড়েনি, কারণ ঘরের আলো নেভানো ছিল। তবে শীৎকার ও নানা রকম শব্দ শোনা গিয়েছিল!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *