আজ খবর ডেস্ক- এক সপ্তাহ থেকে আচমকাই বালির এক পরিবার থেকে নিখোঁজ হয়ে যায় ২ গৃহবধূ। সঙ্গে ছিল ৭ বছরের ছেলেও। এরপর তদন্তে নেমে পুলিশ জানতে পারে, দুই রাজমিস্ত্রির সঙ্গে মুম্বই পালিয়েছেন তাঁরা। এদিন মুম্বই থেকে ফেরার পথে পুলিশের জালে ধরা পড়ে ওই দুই গৃহবধূ।

গত সপ্তাহে বুধবার বালির আনন্দ নগর এলাকার একই বাড়ির দুই বউ অনন্যা কর্মকার ও রিয়া কর্মকার , ৭ বছরের ছোট্ট ছেলে আয়ুশ সহ আচমকা উধাও হয়ে যায়। শ্রীরামপুরে কেনাকাটা করার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন তাঁরা।

সমস্ত জায়গায় খোঁজখবর নিয়েও কোন হদিশ না পেয়ে শেষে পুলিশের দ্বারস্থ হয় পরিবার। পুলিশ অনুসন্ধানে জানা যায়, কয়েকমাস আগেই সেই বাড়িতে কাজ করতে আসা সুভাষ ও শেখরের সঙ্গেই মুম্বই পালিয়েছেন বাড়ির দুই বউ। পুলিশি তরফ থেকে ওখানেও খোঁজ খবর চলছিল। এরপর গোপন সূত্রে পুলিশ জানতে পারে, বাংলায় ফিরছেন তাঁরা। তাই খবর পেয়েই আসানসোল স্টেশনে অপেক্ষা করছিল পুলিশ। তারপরই আজ সকলেই পুলিশের কাছে ধরা পড়ে তিনজন সহ ওই দুই রাজমিস্ত্রি।

জানা গিয়েছে, মুম্বই পালিয়েও হাতে তেমন টাকা পয়সা না থাকায় বাংলায় ফিরে আসছিলেন তাঁরা। পুলিশের তরফ থেকে জানান হয়েছে সুস্থ আছেন প্রত্যেকেই। আপাতত আসানসোল থেকে প্রত্যেককেই নিজেদের বাড়িতে ফিরিয়ে আনা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *