আজ খবর ডেস্ক- কথায় বলে, ” প্রেমে ও রণে কিছুই ভুল নয়”। যুগ যুগ ধরে শুধু প্রেমে অন্ধ হয়ে মানুষ কী না করে! শাহজাহান যেমন তাজমহল বানিয়েছিলেন, ট্রয় নগরী তেমন ধ্বংস হয়েছিল সেই প্রেমের কারণেই।
এবার আরেক আজব কান্ড ঘটালেন তাইল্যান্ডের এক যুবক। আজব বলে আজব? তাঁর কান্ড দেখে চক্ষু চড়কগাছ চিকিৎসকদের। নাজেহাল পরিবারের লোকজন।

ভালবাসার প্রমাণ দিতে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছেন। বর্তমানে তাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক। ৪৮ ঘণ্টা ধরে নিজের যৌনাঙ্গে তালা দিয়ে রেখেছিলেন তিনি। স্বাভাবিক ভাবেই তাঁর যৌনাঙ্গ ফুলে যায়। যন্ত্রণায় কাতরাতে থাকা সেই ‘প্রেমিক‘কে হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা।
প্রশ্ন উঠেছে, কেন এমন করলেন এই প্রেমিক প্রবর?

জানা গিয়েছে, ওই যুবকের প্রেমিকা দিন দুই আগে ঝগড়া করে বাড়ি ছেড়ে চলে যান। ওই যুবক কোনও ভাবে বুঝিয়েও তাঁকে ফেরাতে পারেননি। প্রেম আর প্রেমিকার প্রতি আনুগত্য প্রদর্শন করতে গিয়েই এই কাণ্ডটি তিনি ঘটিয়েছেন। তিনি তাঁর এই কার্যকলাপের মধ্যে দিয়ে আসলে বোঝাতে চেয়েছিলেন যে, তিনি প্রেমিকা ছাড়া আর কোনও মহিলার সঙ্গে সম্পর্কে জড়াবেন না।
সবার প্রথমে যুবকের মায়ের নজরে আসে এই ঘটনা। ছেলেকে যন্ত্রণায় কাতরাতে দেখে তিনি ছুটে আসেন। তারপর ছেলের কাছ থেকে পুরো ঘটনাটি শুনে তিনি স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংস্থার সাহায্য নিয়ে তাঁকে হাসপাতালে নিয়ে যান। স্বেচ্ছাসেবকেরা গোপনাঙ্গের তালা ভাঙতে সচেষ্ট হয়েছিলেন। তবে সফল হননি। পরে চাবি দিয়ে তালা খুলে ওই যুবককে হাসপাতালে নিয়ে যান তাঁরা।
কোনোভাবে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে এই খবর। আপাতত দুনিয়া জুড়ে ভাইরাল এই খবর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *