আজ খবর ডেস্ক : ফের মন খারাপ মহানগরীর ! কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের কর্মসূচি ঘোষণার একদিন পরই অনুষ্ঠান স্থগিত রাখার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার।

আজ রাজ্য সরকারের তরফ থেকে প্রকাশিত একটি প্রতিবদনে বলা হয়েছে – ” রাজ্যের বর্তমান কোভিড পরিস্থিতি মূল্যায়ন করে এবং সিনেমা প্রেমীদের ও নাগরিকদের মধ্যে কোভিডের সংক্রমণ আরও বাড়ার সম্ভাবনা রয়েছে বলে মনে করা হচ্ছে। তাছাড়া ফিল্ম ফেস্টিভ্যাল কমিটির সাথে যুক্ত বেশ কয়েকজন সিনেমা জগতের ব্যক্তিত্ব এবং আরও অনেকে ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন। ফলত কোভিড ও নাগরিকদের নিরাপত্তার বিষয়ে সতর্কতার কথা বিবেচনা করে আগামী ৭ থেকে ১৪ ই জানুয়ারীর মধ্যে অনুষ্ঠিত হওয়া ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব সাময়িকভাবে স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।উৎসবের পরবর্তী তারিখ যথাসময়ে জানিয়ে দেওয়া হবে।”

রাজ্যের উদ্বেগজনক করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই অনুষ্ঠানের একদিন আগে এই সিদ্ধান্ত ঘোষণা করল রাজ্য সরকার। ফলত আসন্ন বইমেলা নিয়েও চিন্তার মুখে পড়েছেন উদ্যোক্তারা। যদিও ইতিমধ্যেই স্টলের রেজিস্ট্রেশন শুরু হয়ে গিয়েছে। তবে যে ভাবে শেষ মুহূর্তে চলচ্চিত্র উৎসব স্থগিত করে দেওয়া হল, তাতে অনিশ্চয়তার মুখে দাড়িয়ে গিল্ড !

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *