আজ খবর ডেস্ক- রবিবার হঠাৎই বিজেপি যুব মোর্চার সব হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন শঙ্কুদেব পান্ডা। অভিনেতা হিরণ থেকে সৌমিত্র খাঁ, হোয়াটসগ্রুপ ছাড়ার ট্রেন্ড যেন পিছু ছাড়ছে না রাজ্য বিজেপির।

বিগত কিছু সময় ধরে তৃণমূল ছেড়ে ভোটের আগে বিজেপিতে যোগ দেওয়া বেশ কিছু রাজনৈতিক ব্যক্তিত্বকে তৃণমূলে ফিরতে দেখা গিয়েছে। সেখানেও তাৎপর্যপূর্ণ ভূমিকায় ছিল এই হোয়াটসঅ্যাপ গ্রুপ। তাই স্বাভাবিকভাবেই শঙ্কুদেব পান্ডার বিজেপি ছাড়া নিয়ে শুরু হয়েছে জল্পনা।

তবে তিনি বিজেপিতে থাকছেন, নাকি তৃণমূলে যোগ দিচ্ছেন এই সবটাই এখন কল্পনা নির্ভর। কারণ এখনও পর্যন্ত তাঁর তরফ থেকে এই বিষয় কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পাশাপশি বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার জানিয়েছেন, “শঙ্কুদেব পণ্ডা কেন গ্রুপ ছেড়েছেন তা এখনও জানা যায়নি। এছাড়া বিগত কিছুদিনে শঙ্কুদেব দলের কোনও কাজে যোগ দেননি এবং তাঁকে কোনও পদ থেকেও সরিয়ে দেওয়া হয়নি। সেই কারনে অন্যদের গ্রুপ ছাড়ার সঙ্গে শঙ্কুদেবের ঘটনা এক করে দেখা এখনই উচিত হবে না। “

অনেকেই মনে করছেন রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে মনোমালিন্যের জেরেই এই কাজ করেছেন তিনি। তবে অনেকের মতে, কোন টেকনিক্যাল সমস্যার জন্যও এমনটা হতে পারে। তবে বিজেপি যুব মোর্চার সভাপতি ইন্দ্রনীল খান অবশ্য জানিয়েছেন, যুব মোর্চার কার্যকরতারা এই মুহূর্তে কোভিডের তৃতীয় ঢেউ মোকাবিলার কাজে ব্যস্ত আছে। সেই কারনেই গ্রুপে কে আছে অথবা কে নেই সেই দিকে তাকানোর খুব একটা বেশি সময় এখন পাওয়া যাচ্ছে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *