আজ খবর ডেস্ক- রবিবার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। দলীয় সূত্রে খবর, দক্ষিণ কলকাতার আমরি (AMRI) হাসপাতালে আইসলেশন কেবিনে আছেন তিনি।
হাল্কা জ্বর, কাশির সঙ্গে সর্দি এমনই কিছু উপসর্গ রয়েছে তাঁর। বিজেপি রাজ্য সভাপতির অবস্থা স্থিতিশীল বলেই হাসপাতালের তরফে জানান হয়েছে৷ দলের তরফে কলকাতার একাধিক জায়গায় যজ্ঞ ও পুজো করা হয়েছে।
সোমবার সকাল ১০টায় লায়েলকা হনুমান মন্দিরে এবং ১১টায় কালীঘাট মন্দিরে বিজেপির পক্ষ থেকে পুজো দেওয়া হয়েছে।

এরই মধ্যে, সোমবার সকালে সুকান্ত মজুমদারকে ফোন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিজেপি রাজ্য সভাপতির শরীর-স্বাস্থ্যের খোঁজখবর নেওয়ার পাশাপাশি তাঁর দ্রুত আরোগ্যও কামনা করেন তৃণমূল নেত্রী।
মুখ্যমন্ত্রীর এই রাজনৈতিক সৌজন্য প্রদর্শনের পরে কিঞ্চিৎ হতচকিত গেরুয়া শিবির। জানা গিয়েছে, রাজ্য সভাপতি নিজেই দলের একাধিক নেতাকে ফোন করে এই খবরটি জানান। এও জানা গিয়েছে, খবরটি সংবাদ মাধ্যমের গোচরে আনা হবে কিনা, তা নিয়েও কিছু আলোচনা হয়।

বালুরঘাটের সাংসদ গত শুক্রবার থেকে হাল্কা জ্বরে ভুগছিলেন। সেই কারণে রবিবার সকালে কয়েকটি কর্মসূচি বাতিল করেন তিনি। বেলার দিকে শরীরে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রাও কিছুটা কমে যায়। তাই আর ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নেন তিনি৷ হাসপাতালে ভর্তির পরই তাঁর অ্যান্টিজেন পরীক্ষা করা হয়৷ ফল পজিটিভ আসার পরেই তাঁকে আইসোলেশন ওয়ার্ডে রেখে তাঁর লালা রসের নমুনা
আরটিপিসিআর টেস্টের জন্য পাঠান হয়েছে৷

প্রসঙ্গত, ইতিমধ্যেই সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় অথবা কবি শ্রীজাত, করোনা আক্রান্ত অনেকের বাড়িতেই পৌঁছে যাচ্ছে মুখ্যমন্ত্রীর পাঠান ফলের ঝুড়ি। এমনকি, সরাসরি ফোন করে কুশল বার্তা ও দিচ্ছেন মমতা।
এতে আপ্লুত হয়ে তা সোশ্যাল মিডিয়ায় জানাচ্ছেন অনেকেই। তবে, সুকান্ত মজুমদারের কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোন ঘিরে আপাতত জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *