আজ খবর ডেস্ক- উত্তরবঙ্গে ঘটল ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। ঘটনায় বহু মানুষের প্রাণঘাতীর আশঙ্কা করা হচ্ছে। জানা গিয়েছে,লাইনচ্যুত হয়েছে বিকানের-গৌহাটি এক্সপ্রেস। তার জেরেই এখনও পর্যন্ত যাত্রীবাহী ট্রেনে বহু মানুষে মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে ময়নাগুড়ির দোমহনীতে। স্থানীয় বাসিন্দাদের কথা অনুযায়ী, দুপুরে হঠাৎই এক বিকট শব্দ শুনে রেললাইনের দিকে এগিয়ে যান তাঁরা। তখনই তাঁরা দেখতে পান, ওই ট্রেনের একাধিক বগি লাইনচ্যূত হয়েছে। একটি বগির উপর উঠে গিয়েছে আরেকটি বগি। আর তাতেই আশঙ্কা করা হচ্ছে যে, ঘটনায় বহু মানুষের মৃত্যু হতে পারে।

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, বিকানের-গৌহাটি এক্সপ্রেসের ৬টি বগি লাইনচ্যূত হয়েছে। একটি বগির উপর আরেকটি বগি যাওয়ায় মৃত্যু সংখ্যাও অনেকটাই বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। আজ বিকেল ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। চলছে উদ্ধারকার্য। তবে কত মানুষের মৃত্যু ঘটতে পারে, তা এখনও স্পষ্ট নয়।

ঘটনাস্থলের উদ্ধারকার্য চালাচ্ছে উদ্ধারকারী দল। Bikaner-Ghy 15633 ট্রেনটির ৬টি বগি একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছে। রেল লাইনের ধারেই এখনও পর্যন্ত আহত অবস্থায় পড়ে রয়েছেন বহু মানুষ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, প্রযুক্তিগত ত্রুটির কারণেই ঘটনাটি ঘটেছে। তবে রেল লাইনে ফাটল থাকার আশঙ্কাও পুরোপুরি এড়িয়ে যাওয়া যাচ্ছে না। ট্রেনের প্রবল গতির কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে একটি বগির উপর আরেকটি বগি উঠে যায় বলে প্রাথমিভাবে মনে করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *