আজ খবর ডেস্ক : বিখ্যাত ফিমেল গল্ফ প্লেয়ার পেইজ স্পিরানাক। খেলাধূলার থেকে বেশি নিজেই আকর্ষণীয় লুকের জন্যই বেশি পরিচিত তিনি ৷ তাঁর হট লুকে কুপোকাত ভক্তরা। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই ফলোয়ার সংখ্যা ৩.২ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে।

পেইজ স্পিরানাক আমেরিকার কলোরাডোর বাসিন্দা। ছোট থেকেই যোগ ব্যায়ামের প্রশিক্ষণ নিয়েছেন তিনি ৷ ইচ্ছে ছিল অলিম্পিকে অংশগ্রহণ করবেন ৷ কিন্তু মাত্র ১২ বছর বয়সে পেইজ স্পিরানাকের পর পর ২ বার হাঁটু ভেঙে যায়। তাই যোগ ব্যায়াম নিয়ে আর এগোনো হয়নি। করতে পারেনি খেলাধূলাও। কিন্তু খেলার নেশা তখনও ছাড়েনি তাঁকে। তাই গল্ফ খেলবেন ভেবে মানসিক ভাবে প্রস্তুতি নিতে শুরু করেন ৷ শুরু করেন খেলা। প্রায়ই গল্ফ খেলার সরঞ্জাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন তিনি। আর তাঁর সেই ছবিতে লাইক ও কমেন্ট-এর বন্যা বইয়ে দেন ভক্তরা।

তবে বেশ কয়েক বার নিজের বোল্ড লুকের জন্য ব্যাঙ্গ বিদ্রুপের শিকার হতে হয়েছে পেইজকে ৷ অনেক মহিলা তাঁর উপরে অভিযোগ করেছেন যে, তিনি নাকি গল্ফকে সেক্স্যুয়ালাইজ করার চেষ্টা করেছেন ৷ তবে সেই কথায় বিশেষ আমল দেন না তিনি। কারণ জীবনে পেরিয়ে আসা কঠিন পথে বহু অভিজ্ঞতা হয়েছে তাঁর ।

অতীতে প্রেমে প্রতারিত হয়েছেন তিনি ৷ বেশ কিছুদিন আগে তাঁর প্রাক্তন প্রেমিক সোশ্যাল মিডিয়ায় তাঁর বস্ত্রহীন আপত্তিকর একটি ছবি সেয়ার করেছিলেন ৷ সেই নিউড ছবি ভাইরাল হতেই বড় সমস্যায় পড়তে হয় পেইজকে। সেই সময় বহু মানুষ অশ্লীল মেসেজ করা শুরু করে তাঁকে। তখন বয়ফ্রেন্ডের সঙ্গে যোগাযোগ করতে গেলে সেও অত্যন্ত খারাপ ব্যবহার করেন ৷ তবে জীবনের কঠিন সময় গুলি পেরিয়ে এখন নিজের মতন করে জীবন কাটাচ্ছেন পেইজ স্পিরানাক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *