আজ খবর ডেস্ক- বিজেপির অন্দরে তাঁকে নিয়ে শোরগোল বহুদিনের । বনগাঁ লোকালে তাঁর বিরুদ্ধে পড়েছিল পোস্টার। এমনকি তাঁকে ঘিরে দলের অন্দরেও শুরু হয়েছিল ভাগাভাগি। এমনকি তাঁর পদত্যাগের জন্য দলীয় অন্দরে তৈরি হয়েছিল চাপানউতোর। কে ইনি? তিনি হলেন , তিনি বিজেপির সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী। সম্প্রতি তাঁকে ঘিরে পোস্টার পড়ল খাস কলকাতার বুকে।

আজ উত্তর কলকাতার একাধিক জায়গায় অমিতাভ চক্রবর্তীর বিরুদ্ধে পোস্টার পড়তে দেখা যায়। বিজেপির রাজ্য দপ্তর, শ্যামবাজার এবং সেন্ট্রাল অ্যাভিনিউ এলাকাতেও পোস্টার পড়তে দেখা যায়।

কি লেখা ছিল ওই পোস্টারে?সেখানে লেখা ছিল, “পিকে’র টিমের দালাল অমিতাভ চক্রবর্তী হটাও। বিজেপি বাঁচাও।” সেই সঙ্গে পোস্টারের নিচে লেখা ছিল ” সারা রাজ্যের বিজেপি বাঁচাও কর্মী এক হও। “

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে একটি অনলাইন বৈঠকে অমিতাভ চক্রবর্তীকে বলতে শোনা যায়, পিকে’‌র টিমের এক সদস্য তাঁকে ফোনে জানিয়েছে, দলের সংগঠন পোক্ত রয়েছে। শুধু সেখানে কিছু পরিবর্তন প্রয়োজন। তাতেই ফের সক্রিয় হতে পারে রাজ্য বিজেপি। এই কথা প্রকাশ্যে আসতেই বিজেপির অন্দরে অভিতাভর বিরুদ্ধে গোষ্ঠী বিক্ষোভ শুরু হয়। তাই প্রাথমিকভাবে মনে করা হয়েছে, তাঁরাই এই পোস্টার কাণ্ডের সঙ্গে জড়িত।

ইতিমধ্যেই বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরকে এই বিষয় সোচ্চার হতে দেখা গিয়েছিল। তিনি বলেন, “সংগঠনের ‘একজন’ দলের ক্ষতি করার চেষ্টা করছেন বলে সোচ্চার হয়েছে।” তারপরই নানান জায়গা পোস্টার পড়তে শুরু হয়। ফলত এই মুহূর্তে বনগাঁ লোকাল থেকে কলকাতার রাজপথে অভিতাভ বিরোধী পোস্টারে ছয়লাপ। পরে অবশ্য সরিয়ে নেওয়া হয় সেই পোস্টার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *