আজ খবর ডেস্ক- এই ঘটনা আর একরত্তি নয়, বরং এ যেন একেবারে যমজের গল্প। তাও এবার যে সে কারুর নয়। একেবারে খোদ বলিউডের ‘সইফিনার’ সন্তান তৈমুরের। যাকে কিনা বলা যায় হামসকল। নেট জগতে আলোড়ন পরে গিয়েছে এই জুটির। ঠিক যেন তৈমুরের হুবহু নকল। কিন্তু এক দেখতে হলেও এতটা মিল? এসব কিছু নিয়ে একেবারে তোলপাড় পরে গেছে নেট দুনিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে তৈমুর পরে আছে নিল রঙের জামা আর তাঁর হামসকল পরে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড কুর্তা। যাকে নিয়ে এতটা হইচই পড়ে গিয়েছে তাঁর নাম জারিয়ান থাপার। শুধু দেখতেই নয়, বরং দুজনের চলা ফেরা হাবভাবও একরকম। ইনস্টাগ্রামে তাঁদের এই কীর্তি তাক ফেলে দিয়েছে সকলের মধ্যে।

চার বছরের এই খুদেকে নিয়ে অনেকের মধ্যেই প্রশ্ন জেগেছিল কে সে? তবে অবশেষে তাঁর নাম সামনে এসেছে। তাঁর দস্যিপনা নিয়ে সবাই আনন্দে মশগুল। লাইট, ক্যামেরা জগতের তৈমুরের সঙ্গেও পাল্লা দিয়েছে এই চার বছরের শিশু।

তবে অনেকের মনেই প্রশ্ন উঠেছে, তাহলে কি জারিয়ানের জন্যে সইফ করিনার তৈমুরের জনপ্রিয়তা কম হয়ে যাবে? কারণ হামসকলের হাসি ইতিমধ্যেই মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। তবে এখনও অবধি তৈমুরের ভালোবাসায় সবাই পাগল। তাঁকে নিয়ে যেমন কথাবার্তা চলছে, তাঁর ছবিতে লাইক এবং ফলইং সংখ্যাও প্রচুর।

একই রকম হাবভাব ও গঠন, সঙ্গে চুলের স্টাইল, এসব কিছুই একেবারে ভাইরাল। তাই আপাতত নেট দুনিয়ায় চর্চা একেবারে তুঙ্গে। তাঁদের দেখতে ইতিমধ্যেই ভিড় জমেছে নেট মহলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *