আজ খবর ডেস্ক- মাদককাণ্ডে ছেলে আরিয়ানের গ্রেফতারির পর এবার শাহরুখ খানের বাড়ি ‘ মন্নত’-এ হানা দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) টিম। সূত্রের খবর, তদন্তের কাজে তথ্য সংগ্রহ করতেই সেখানে গিয়েছিলেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা।

মাদক মামলায় গত বুধবার মুম্বই সেশন কোর্টে আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। তারপর ওইদিনই বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন তাঁর আইনজীবী। নতুন করে হাইকোর্টে আরিয়ানের জামিনের জন্য আবেদন করেন আইনজীবী অমিত দেশাই। বৃহস্পতিবার এই মামলার জামিনের আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। তবে আপাতত স্থগিত রয়েছে জামিন আবেদনের শুনানি। বৃহস্পতিবারের বদলে আগামী মঙ্গলবার বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানির নতুন দিন ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবারই সকাল সকাল আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান শাহরুখ খান। পরনে ছিল গোল গলা টি শার্ট আর জিন্স, মাস্ক আর চোখে সানগ্লাস। জেলের মূল ফটকের সামনেই গাড়ির পিছনের আসন থেকে নামেন শাহরুখ। এরপর দেহরক্ষী পরিবেষ্টিত কিং খান ছেলের সঙ্গে দেখা করতে জেলের ভিতরে জানা। জানা গেছে, প্রায় ১৫ মিনিট মতো ভিতরে ছিলেন তিনি।

গত ৩ অক্টোবর আরিয়ানের গ্রেপ্তারির পর বৃহস্পতিবারই প্রথম ছেলের সঙ্গে মুখোমুখি ছেলের সঙ্গে দেখা করেন শাহরুখ। এর আগে গ্রেপ্তারির পর থেকে আরিয়ানের সঙ্গে শুধু ফোনেই কথা হয় কিং খানের। কঠিন সময়ে ছেলেকে মনোবল জোগাতেই বৃহস্পতিবার প্রথম আর্থার রোড জেলে হাজির হন তিনি।

মাদক চক্রে ছেলের নাম উঠে আসা নিয়ে মন্নতের তরফ থেকে কখনই কোনরকম প্রতিক্রিয়া মেলেনি। তবে শাহরুখের আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে আসার দিনই কেন তদন্তকারী দল মন্নতে পৌঁছলো, এর পিছনে কোনো কারণ রয়েছে নাকি পুরোটাই কাকতালীয় সেই নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন ওঠা শুরু করেছে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, শুধু আরিয়ান খানই নয়, মাদককাণ্ডে নাম জড়িয়েছে আরও এক বলিউড অভিনেত্রীর। অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডের নামও জড়িয়েছে মাদককাণ্ডে। তাই বৃহস্পতিবার, তল্লাশির জন্য তার বাড়িতেও হানা দিয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। জানা যাচ্ছে, ইতিমধ্যে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান হয়েছে। এনসিবি কর্তাদের হাতে যে চ্যাট এসেছে, তাতে তারা আশঙ্কা করছেন, সম্ভবত অনন্যার সঙ্গেই মাদক নিয়ে চ্যাট করেছিলেন আরিয়ান খান।

তবে কিছুক্ষন আগেই এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন – তদন্তের প্রয়োজনীয় কিছু নথি সংগ্রহ করতে তাদের আধিকারিকরা মান্নাতে গিয়েছিল। কোনোরকম রেড করতে যাওয়া হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *