আজ খবর ডেস্ক : মাঝরাতে হাসপাতালে ভর্তি হলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ! অনেকে বলছেন আচমকা স্ট্রোকের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হন রজনীকান্ত। এই হাসপাতালে ভর্তি হওয়ার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় ভক্তরা তাঁর সুস্থতা কামনা করে নানাবিধ পোস্ট করা শুরু করেছেন।

কিন্তু আসলে কি হয়েছে রজনীকান্তের ? রজনীকান্তের নিকটসূত্রে জানা গেছে, রুটিন চেক আপের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। তবে মাঝরাতে রুটিন চেক আপ ! এই কথা অবশ্য অনেকেই মানতে চাইছেন না।তবে সম্প্রতি রজনীকান্তের নিজস্ব টিম জানিয়েছে, বেশ কিছুদিন ধরে মাথা ব্যাথায় ভুগছিলেন তারকা। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ইতিমধ্যেই তাঁর এমআরআই করা হয়েছে।রিপোর্টে জানা গেছে ইনফার্কশন নামের এই শারীরিক সমস্যায় ভুগছেন রজনীকান্ত।

তবে ডাক্তারদের তরফ থেকে আশ্বস্ত করা হয়েছে, এতে ভয়ের কিছু নেই। এই ধরনের সমস্যা নিরাময়যোগ্য।সেই সঙ্গে তাঁর টিমের তরফ থেকে জানানো হয়েছে, আজ অর্থাৎ শনিবারই হাসপাতাল থেকে বাড়ি ফিরবেন রজনীকান্ত।

প্রসঙ্গত জানিয়ে রাখি, আগামী সপ্তাহের ৪ ঠা নভেম্বর দীপাবলি উপলক্ষে মুক্তি পেতে চলেছে রজনীকান্তের নতুন ছবি ‘আন্নাথে’। বিশ্বব্যাপী একাধিক জায়গায় এই ছবির প্রিমিয়ার হবে বলেও জানা গেছে। তারমধ্যে কিছুদিন আগেই ভারতীয় চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান ‘দাদাসাহেব ফালকে’ পুরস্কারে ভূষিত করা হয়েছে রজনীকান্তকে। ওইদিন অনুষ্ঠানে যোগদান করার উপলক্ষে সপরিবারে দিল্লিতে উপস্থিত ছিলেন সুপারস্টার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *