‘ডান্স আজ খবর ডেস্ক : বাংলা ডান্স’র মঞ্চে জনপ্রিয় সিংহলী গান মানিকে মাগে হিথে-তে নেচে নেট দুনিয়ায় তুমুল সমালোচনার মুখে পড়লেন টলিপাড়ার রিমঝিম মিত্র। অভিনয়ের পাশাপাশি ভালো নাচের জন্যও যথেষ্ট খ্যাতি রয়েছে রিমঝিমের। এর আগে বেশ কিছু বছর আগে একটি নাচের রিয়ালিটি শো তেও পারফর্ম করতে দেখা গিয়েছিল রিমঝিমকে। তার সেই প্রতিভাই আরও একবার প্রকাশিত হল জি বাংলার তরফে শেয়ার করা একটি ভিডিওতে।

ভিডিওতে দেখা যায়, একটা নীল লং গাউন পরে গানের তালে কোমর দোলাচ্ছিলেন অভিনেত্রী। তার সেই ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ার অনেকেই কড়া সমালোচনা করেছেন রিমঝিমের নাচের। নানা ধরনের কোন মন্তব্যে ভরে যায় সেই ভিডিওর কমেন্ট বক্স।একটা বড় বড়ো অংশের জনতা রিমঝিমের পোশাক নিয়ে আপত্তি তোলেন। অনেকে তাঁর নীল লং গাউনকে পর্দার কাপড় বলেও উল্লেখ করেন।

ভিডিও শেয়ার হওয়ার পর বডি শেমিংয়ের হাত থেকেও বাঁচতে পারেননি তিনি। এক ব্যাক্তি রিমঝিমের নাচ দেখে সরাসরি প্রশ্নই করে ফেলেন যে, ‘এই আপনি না শ্রীলেখাকে থলথলে বউদি বলেছিলেন!’বাম-মনস্ক অভিনেত্রী শ্রীলেখা মিত্রের সঙ্গে তাঁর ঝামেলার কথা হয়তো কারোরই অজানা নয়। কিছুদিন আগেই শ্রীলেখাকে ‘কম-রেট’ বলে ব্যঙ্গ করে বিতর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী রিমঝিম। তারপর শ্রীলেখাকে ‘থলথলে বউদি’ বলে মন্তব্য করাতে একসময় উত্তাল হয়েছিল নেটপাড়া। এবার তাই সুযোগ বুঝে রিমঝিমকেও ট্রোল করার সুযোগ হাত ছাড়া করলো না নেটপাড়ার একাংশ। যদিও এখনও পর্যন্ত এই নিয়ে অভিনেত্রী নিজে কোনো রকম প্রতিক্রিয়া দেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *