আজ খবর ডেস্ক- বলিউড জগতে প্রতি মুহূর্তে কিছু না কিছু জল্পনা উঠে আসে সবসময়। তেমনই একটি জল্পনা উঠে এসেছিল বেশ কিছুদিন আগে। অবশেষে সেই খবর সত্যি হতে চলেছে বলে মনে করছেন বলিউড জগতের একাংশ।

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। আগামী ডিসেম্বর মাসেই চার হাত এক হতে চলেছে। প্রেমিকের থেকে বয়সে বড় প্রেমিকা, এমন ঘটনা নতুন নয়। এই ক্ষেত্রেও সেই ঘটনাই ঘটবে। নিজের থেকে পাঁচ বছরের ছোট ভিকি কৌশলের সঙ্গে ছাতনা-তলায় বসবেন ক্যাটরিনা। বেশ কিছু মাস আগে এক জনপ্রিয় টেলিভিশন শো-তে ভিকি কৌশলেকে ভালোলাগার কথা জানিয়ে ছিলেন ক্যাটরিনা আর সেই কথাই সত্যি হল।

দামী রেশমে সাজার ইচ্ছা প্রকাশ করেছেন এই ব্রিটিশ সুন্দরী তারকা। অত্যন্ত জনপ্রিয় বাঙালি ডিজাইনার সব্যসাচী চক্রবর্তীকে দিয়েই তার পোশাক ডিজাইন করাচ্ছেন ক্যাটরিনা। লেহেঙ্গাতে সেজে উঠবেন ক্যাটরিনা তাঁর বিয়েতে। একসঙ্গে ছুটি কাটাতে গিয়ে আলাদা আলাদা ছবি পোস্ট করেছেন এই দুই তারকা। প্রকাশ্যে এই নিয়ে তেমন কিছু মুখ খুলতে দেখা যায়নি তাঁদের। তবে বলিউড জগতের একাধিক ব্যক্তিত্বরা মনে করছেন, এই জল্পনা অবশেষে সত্যি হতে চলেছে।

আগে একাধিকবার বিভিন্ন বলিউড তারকাদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ক্যাট। কখনও সলমন খানের সঙ্গে শোনা গিয়েছে তার সম্পর্কের কথা। আবার কখনও রণবীর কাপুরের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। তবে কি শেষ মুহূর্তে ভিকি কৌশলের সঙ্গে জীবনের বন্ধনে বাঁধতে চলেছেন ক্যাটরিনা? সেই উত্তর পেতে গেলে অপেক্ষা করতে হবে ডিসেম্বর মাস অবধি। বলিউড জগতের অনেকেই মনে করছেন এই খবর মিথ্যে নয়, বরং সত্যি হতে চলেছে তাড়াতাড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *