আজ থেকে ডেস্ক : বধূ নির্যাতনের অভিযোগে পুনম পাণ্ডের স্বামী স্যাম আহমেদকে গ্রেপ্তার করল মুম্বাই পুলিশ। পুলিশের দ্বারস্থ মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে জানান, তাঁর স্বামী তাকে মারধর করেছেন। এই অভিযোগের পরেই গ্রেফতার করা হয় স্যামকে। গত সোমবার স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের হওয়ার পরই তাঁকে গ্রেপ্তার করে মুম্বইয়ের বান্দ্রা থানার পুলিশ। স্বামীর মারে মুখে ও হাতে বেশ চোট পেয়েছেন অভিনেত্রী। সোমবারই শহরের এক হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

বিয়ের এক মাসের মধ্যেই গোয়ায় হানিমুন করতে গিয়েছিলেন স্যাম ও পুনম। ২০২০ সালে হানিমুনে গিয়েই প্রথমবার স্বামী স্যামের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেছিলেন পুনম। সেই সময় গোয়া পুলিশের কাছেই অভিযোগ দায়ের করেছিলেন তিনি। সেই সময়ও স্বামীর বিরুদ্ধে তাঁর অভিযোগ ছিল, স্যাম তাঁকে শারীরিক ও মানসিক ভাবে অত্যাচার করেছেন, তাঁকে হুমকি দিয়েছেন। পুনমের অভিযোগের ভিত্তিতেই সেই সময় আরও একবার গ্রেপ্তার করা হয়েছিল তাঁকে। কিন্তু গ্রেপ্তারির একদিন পরই ছাড়া পেয়ে যান স্যাম। তখন অবশ্য নিজের বিবাহ বিচ্ছেদের কথাও ঘোষণা করেছিলেন পুনম। কিন্তু তার কিছুদিন পরই নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে একসঙ্গে থাকতে শুরু করেছিলেন পুনম ও স্যাম।

২০২০ সালের ২৭ জুলাই সোশ্যাল মিডিয়ায় স্যামের সঙ্গে আংটি বদলের কথা প্রকাশ্যে এনেছিলেন পুনম পান্ডে। বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন তাঁদের। ওই বছরই ১০ ই সেপ্টেম্বর পরিবার ও নিকট বন্ধুদের নিয়ে এক ঘরোয়া অনুষ্ঠানে করে সাত পাকে বাঁধা পড়েছিলেন পুনম ও স্যাম। পুনমের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই ফ্যানেদের শুভেচ্ছা বার্তার ঢল নেমেছিল। কিন্তু সেই রূপকথার গল্পের যে এমন করুন পরিণতি হবে সেটা কে জানত !

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *