ছবি সৌজন্যে ফেসবুক

আজ খবর ডেস্ক- বাংলার রঙিন বিধায়ক মদন মিত্র খুবই জনপ্রিয় ফেসবুক লাইভে। এমনকি ঘনিষ্ঠ মহলে প্রচলিত যে, তিনি হঠাৎ করেই লাইভ শুরু করে দেন যেখানে সেখানে। তবে বাংলার রাজনীতিতে যে জল্পনা চলছিল দুই তারকাকে নিয়ে তাঁদের এবার দেখা গেল একই মঞ্চে। শ্রাবন্তী ও মদন! দেখা হওয়ার পরেই সম্ভাষণ, ওহ লাভলি!

সদ্য বিজেপি ছেড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, একাধিক বিতর্ক হয়েছে তাঁকে ঘিরে। রাজনীতির অন্দরে তাঁকে কড়া আক্রমণে বিদ্ধ করেছেন তথাগত রায়। তাঁর বিজেপি ছাড়ার পর মদন লাইভে বলেছেন তাঁর সেরা ডায়লগ, ওহ লাভলি। প্রসঙ্গত, বেলঘরিয়া এলাকার দিওয়ানপাড়া মাঠে একটি জগদ্ধাত্রী পুজো উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক সন্ধ্যায় উপস্থিত হয়েছিলেন রাজনীতি জগতের এই নক্ষত্র এবং এই নায়িকা। তাঁদের পাশে দেখা গিয়েছে বিখ্যাত গায়ক অনুপ জলোটাকেও। এখানেই শেষ নয়, শুনেছেন ইমন চক্রবর্তীর গান। আগামী বছর পর্যন্ত তাঁর গাড়িতে ইমন চক্রবর্তীর গান বাজবে বলেও লাইভে জানিয়ে দিয়েছেন মদন মিত্র।

ছবি সৌজন্যে ফেসবুক

তাঁর পোস্ট করা ফেসবুকের ছবিতে দেখা যাচ্ছে চওড়া হাসিতে মশগুল মদন ঝুঁকে পড়ে আলাপ জমাচ্ছেন শ্রাবন্তীর সঙ্গে। রাজনৈতিক মহলে শোনা যাচ্ছে অন্য এক জল্পনা। মদন মিত্রের জন্যই কি শ্রাবন্তী বিজেপি ছেড়েছে সম্প্রতি? প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। যদিও সেই বিষয়ে কোনও রকম মন্তব্য করেননি নায়িকা। অনেকে অবশ্য প্রশ্ন করেছেন, বিজেপির পর কি তৃণমূলের দিকে পা বাড়াতে চলেছেন শ্রাবন্তী?

মঞ্চে অনুপ জালোটা, মদন মিত্র এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যে ফেসবুক)

বাংলার এই কালারফুল বিধায়ক অনুষ্ঠানে পড়েছিলেন সাদা পাঞ্জাবি, কালো কোট এবং লাল ধুতি। শ্রাবন্তী সেজেছিলেন লাল শাড়িতে। তাঁদের এই ঘনিষ্ঠ ছবি দেখে তোলপাড় হয়েছে ফেসবুকের কমেন্ট বক্স। অধিকাংশ মানুষকে লিখতে দেখা গেছে তাঁর সেরা সংলাপ। সব মিলিয়ে এই অনুষ্ঠানের জন্য একেবারে জমজমাট হয়ে গিয়েছিল বেলঘড়িয়া। অনেকের আবার বক্তব্য, শুধুমাত্র মদন মিত্রকে দেখতেই পৌঁছেছিলেন ওই অনুষ্ঠান প্রাঙ্গণে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *